28 Oct 2021 - 12:49:24 am। লগিন

Default Ad Banner

দিনাজপুরে কুপিয়ে ও গলা কেটে যুবককে হত্যা

Published on Friday, March 1, 2019 at 12:45 pm 217 Views

এমসি ডেস্ক: দিনাজপুরে জাকির হোসেন (২০) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে এবং গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা।
ঘটনাটি ঘটেছে,আজ ১লা মার্চ শুক্রবার সকালে দিনাজপুর শহরের পশ্চিম উপকন্ঠ কাঞ্চন রেলওয়ে ব্রিজের নীচে পূণর্ভবা নদীতে।সকাল ১১ টায় কাঞ্চন রেলওয়ে ব্রীজের নিচে শুকিয়ে যাওয়া নদী থেকে উদ্ধার করা হয় জাকিরের লাশ। নিহত জাকির হোসেন দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা নতুনপাড়া (হঠাৎপাড়া) এলাকার শামসুল আলমের ছেলে।
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদয়ানুর রহিম জানান,সকালে ব্রীজের নিয়ে জাকির হোসেনের লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। নিহতের গলা,ঘাড়,হাত ও পায়সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে।
নিহতের পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার রাতে কে বা কারা মোবাইল ফোনে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপরে রাতে আর বাড়িতে ফেরেনি জাকির।
এই ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। পরে তারা কোতয়ালী থানায় এসে দ্রুত আসামীদের আটক করার জন্য আবেদন জানায়। পরে এলাকাবাসি হত্যাকারী সন্দেহে শুকুরু (২৬) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে।
এ ব্যাপারে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রসুল জানান, লাশ উদ্ধারের স্থানটি বিরল থানায় হওয়ায় এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইতিমধ্যেই মামলার কার্যক্রম শুরু করেছে পুলিশ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *