শিরোনাম

13 May 2021 - 09:45:57 am। লগিন

Default Ad Banner

দিনাজপুরে কমিউনিষ্ট পার্টির মানববন্ধন কর্মসুচী পালিত

Published on Saturday, October 12, 2019 at 9:26 pm 85 Views

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে মানববন্ধন কর্মসুচী পালন করেছে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি (সিপিবি)। ভারতের সাথে জাতীয় স্বার্থবিরোধী অসমচুক্তি বাতিল, বুয়েট শিক্ষার্থী আবরার হত্যার বিচার ও ক্যাসিনো ক্রাইম সিন্ডিকিট লুটেরা চক্র ধ্বংসসহ বিভিন্ন দাবীতে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
শনিবার (১২ অক্টোবর) সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচী পালন করে সংগঠনটি। ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি (সিপিবি) দিনাজপুর জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট মেহেরুল ইসলাম’র সভাপতিত্বে বক্তব্য রাখেন কমিউনিষ্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আলতাফ হোসেন, জেলা শাখার সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদল, কৃষক নেতা দয়ারাম রায় ও অনুষ্ঠান সঞ্চালনা
করেন সাবেক ছাত্র নেতা এসএম চন্দন। মানববন্ধনে বক্তারা বলেন, দেশে জনগণের প্রকৃত স্বার্থ রক্ষাকারী গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। বক্তারা বুয়েট শিক্ষার্থী আবরার ফায়াজ হত্যাকারীদের শাস্তির দাবী জানিয়ে বলেন, আসামীদের শুধু ধরে রিমান্ডে নিলেই হবে না।
এই হত্যাকান্ডের সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দিতে হবে এবং দ্রুত এই শাস্তি কার্যকর করতে হবে। জাতীয় স্বার্থবিরোধী অসমচুক্তি বাতিলসহ ক্যাসিনো ক্রাইম সিন্ডিকিট লুটেরা চক্রকে ধ্বংসের দাবী জানান বক্তারা।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *