শিরোনাম

12 Apr 2021 - 08:40:36 am। লগিন

Default Ad Banner

দিনাজপুরে এক শিশু করোনায় আক্রান্ত, জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১ জনে পৌঁছলো

Published on Sunday, April 19, 2020 at 10:41 pm 94 Views

এমসি ডেস্ক :   গত ২৪ ঘন্টায় দিনাজপুরে নতুন করে আরো এক শিশু করোনাভাইরাসে আক্রান্ত  হয়েছে। এই নিয়ে দিনাজপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১ জনে পৌঁছলো।

দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস রবিবার বিকেল ৬টায় করোনাভাইরাসে নতুন করে আরো এক শিশু আক্রান্তের খবরটি নিশ্চিত করেন। নতুন আক্রান্ত শিশুর বয়স দেড় বছর। আক্রান্ত শিশু শহরের সুইহারী সরকারি কলেজের মোড় আদিবাসী কালচারাল সেন্টারের এলাকার বাসিন্দা পূর্বে করোনায় আক্রান্ত সোহাগ ও লাকি আক্তার দম্পত্তির সন্তান।
দিনাজপুরে এর আগে গত মঙ্গলবার প্রথম ৭ জন, বুধবার একজন, শুক্রবার একজন করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়। এ নিয়ে জেলার ১৩টি উজেলার মধ্যে ৬টি উপজেলায় ১০ জন করোনা রোগি শনাক্ত হলো। এর মধ্যে ৮ জন পুরুষ ও দুইজন মহিলা। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় নতুন এক শিশুসহ ৪ জন, নবাবগঞ্জে ৩ জন, ফুলবাড়ীতে একজন, পার্বতীপুরে একজন, বোচাগঞ্জে একজন ও সর্বশেষ শনিবার ঘোড়াঘাট উপজেলায় একজন।
সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস জানান, করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিরা সবাই আগে থেকেই হোম কোয়ারেন্টাইনে ছিল। বর্তমানে তাদেরকে হোম আইসোলেশনে আলাদা করে রাখা হয়েছে। আমরা নিয়মিত তাদের সাথে যোগাযোগ রক্ষা করছি। প্রয়োজনীয় ব্যবস্থাপত্র ও প্রটোকল রক্ষা করা হচ্ছে। প্রশাসনের পক্ষ থেকেও তাদের সাথে নিয়মিত যোগাযোগ করা হচ্ছে।
উল্লেখ্য, দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত ১১ জনের মধ্যে সদর উপজেলার আক্রান্ত ৪ জন হলেন শহরের সুইহারী সরকারি কলেজের মোড় আদিবাসী কালচারাল সেন্টারের এলাকার বাসিন্দা স্বামী স্ত্রী ও তাদের দেড় বছরের সন্তান, আরেক জন নয়নপুর গ্রামের বাসিন্দা।
নবাবগঞ্জ উপজেলার ৩ জন, ফুলবাড়ী উপজেলার একজন খয়েবাড়ি মধ্যমপাড়া গ্রামের বাসিন্দা, পার্বতীপুরের একজন পার্বতীপুর পৌরসভার নামাপাড়া এলাকার বাসিন্দা নারায়নগঞ্জ ফেরত, বোচাগঞ্জে আক্রান্ত একজন মহিলা ছাতইল ইউনিয়নের যশেরর গ্রামের বাসিন্দা ও সর্বশেষ ঘোড়াঘাট উজেলার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ৩৮ বছর বয়সী একজন পুরুষ।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *