28 Oct 2021 - 02:06:32 am। লগিন

Default Ad Banner

দিনাজপুরে আরজেএফ কর্তৃক বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা প্রদান

Published on Monday, April 8, 2019 at 9:57 am 281 Views

পিসি দাস : বোচাগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সদস্য এবং আরজেএফ দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা এ্যাডভোকেট মোঃ জুলাফিকার হোসেনকে সংবর্ধনা দিয়েছে র‌্যালী জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) দিনাজপুর জেলা শাখা।
৮ এপ্রিল সোমবার সকাল সাড়ে ১১টায় শহরের গণেশতলাস্থ পৌর মার্কেটের দ্বিতীয় তলা আরজেএফ কার্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বোচাগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সদস্য এবং আরজেএফ দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা এ্যাডভোকেট মোঃ জুলাফিকার হোসেনকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান আরজেএফ দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ ফারুক হোসেন (দৈনিক বর্তমান পত্রিকার জেলা প্রতিনিধি) ও সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ রহমান খোকন (জেলা প্রতিনিধি দৈনিক মাতৃছায়া)।

এসময় আরজেএফ জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ আলী, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি মোঃ আঃ সাত্তার, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি পিসি দাস, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ তাহেরুল আনাম শিপলু প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে নব-নির্বাচিত বোচাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ মোঃ জুলফিকার হোসেন বলেন, বোচাগঞ্জ উপজেলার সকল স্তরের মানুষের দোয়া ও ভালোবাসায় আজ আমি চেয়ারম্যান হয়েছি। আমার এ পাওয়া একার নয়, এটা বোচাগঞ্জ উপজেলাবাসীর । তিনি বলেন, আগামী ৫ বছর জনগণের কল্যাণে কাজ করে যাব। আমি কখনো অন্যায়ের কাছে মাথানত করব না ও দূর্নীতিকেও প্রশ্রয় দিবোনা। তিনি মাদকমুক্ত উপজেলা গড়ে তুলতে দল-মত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন। পরিশেষে আরজেএফ দিনাজপুর জেলা শাখার উত্তরোত্তর সাফল্য কামনাসহ সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *