16 Jun 2021 - 12:45:17 pm। লগিন

Default Ad Banner

দিনাজপুরে অসহায় ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাল বিতরন

Published on Sunday, July 28, 2019 at 1:21 pm 193 Views

দিনাজপুর থেকে মাহবুবুল:   পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পক্ষ থেকে দিনাজপুর সদরে অসহায় ও দুঃস্থ্যদের মাঝে প্রত্যেক পরিবারকে ১৫ কেজি করে ভিজিএফ এর চাল বিতরন করা হয়।

সদর উপজেলার ৪ নং শেখপুরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ২৮ জুলাই রোববার ৪নং শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মমিনুল ইসলাম ইউনিয়নের দুঃস্থদের মাঝে এ চাল বিতরন করেন।

Loading
এ সময় উপস্থিত ছিলেন পরিষদের প্যানেল চেয়ারম্যান কুলসুম বানু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সচিব আনোয়ার সাদাদসহ পরিষদের নেতৃবৃন্দ।চেয়ারম্যান মমিনুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষ যেন না খেয়ে থাকে, শান্তিতে বসবাস করতে পারে সে জন্য সকল ধরনের উন্নয়ন করে আসছে।

যা বিশ্বদরবারে পরিচিতি লাভ করেছে। হুইপ ইকবালুর রহিম এমপির নেতৃত্বে দিনাজপুর সদর উপজেলায় প্রায় সাড়ে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। গ্রামের রাস্তা, বিদ্যুৎ, স্বাস্থ্য ও শিক্ষাসহ সকল ধরনের উন্নয়ন স্বপ্ন নয় বাস্তবে রুপ দিয়েছে ইকবালুর রহিম।তাই পবিত্র ঈদ-উল আযহায় মানুষ যেন শান্তিতে ঈদ আনন্দ করতে পারে সেজন্য অসহায় ও দরিদ্র মানুষের জন্য ভিজিএফ এর চাল, শাড়ি, লুঙ্গিসহ বিভন্ন ধরনের সহযোগিতা করে আসছে। ইকবালুর রহিম মানুষের পাশে বিগত ছিল আগামীতেও থাকবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *