শিরোনাম

12 Apr 2021 - 10:46:40 am। লগিন

Default Ad Banner

দিনাজপুরে অগ্রণী ফিলিং স্টেশনে ভেজাল ডিজেল বিক্রির দায়ে আটক ২

Published on Wednesday, December 25, 2019 at 5:16 pm 94 Views

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে ভেজাল ডিজেল বিক্রির অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ। এ সময় তেলার পাম্পটি বন্ধ করে দেয় পুলিশ।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের ভবাইনগর এলাকায় অগ্রণী ফিলিং স্টেশন থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- ফিলিং স্টেশনটির ভাড়াটিয়া মালিক সাজেদুর রহমান সাজু (৪০) ও ম্যানেজার মিজানুর রহমান মিজান (৩০)।

জানা যায়, সদর উপজেলার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের ৫নং শশরা ইউনিয়নের ভবাইনগর অগ্রণী ফিলিং স্টেশনে কয়েকদিন থেকে ভেজাল তেল বিক্রি করা হচ্ছিল। গত সোমাবার অসংখ্য গাড়ি ডিজেল নেয়ার পর অকেজো হয়ে যায়। পরে ক্রেতারা মঙ্গলবার সকাল থেকে স্টেশনে এসে ভিড় জমায়।

এ সময় ক্ষতিপূরণ দাবি করলে মালিক এতে কোন কর্ণপাত না করায় ডিজেল ক্রেতারা পুলিশকে খবর দেয়। বিকাল ৪টার দিকে কোতয়ালী থানার এসআই লুৎফর রহমান ঘটনাস্থলে গিয়ে গাড়িচালক ও মালিকদের অভিযোগ শুনে এবং ভেজাল তেল দেখে পাম্পের ভাড়াটিয়া মালিকদের আটক করে থানায় নিয়ে যান।

পুলিশের হাতে আটক সাজেদুর রহমান সাজু ও মিজানুর রহমান মিজান জানায়, গত সোমাবার তারা পার্বতীপুর তেল ডিপো থেকে সাড়ে ৩ হাজার লিটার ডিজেল নিয়ে আসেন। ঐদিন সকাল থেকে সেই ডিজেল বিক্রি করতে শুরু করেন। যার মধ্যে প্রায় হাজার লিটার তেল বিক্রি হয়ে গেছে। এই ডিজেল বিক্রির পর থেকে অভিযোগ আসতে শুরু করে।

ট্রাকচালক হামিদুল আলম জানান, গত সোমবার সকালে এই অগ্রণী ফিলিং স্টেশন থেকে ৪০ লিটার ডিজেল ট্রাকে ভর্তি করে নিয়ে বিরামপুরের দিকে রওনা করি। এক কিলোমিটার যাওয়ার পর হঠাৎ আমার ট্রাক বন্ধ হয়ে যায়। অনেক চেষ্টা করার পরও আমার ট্রক আর চালু করতে পারিনি।

কোতয়ালী থানার এসআই লুৎফর রহমান জানান, ভেজাল ডিজেল বিক্রির অভিযোগে দুই জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। পাম্পটিতে সব ধরণের তেল বিক্রি বন্ধ করে দেয়া হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *