16 Sep 2021 - 04:43:36 pm। লগিন

Default Ad Banner

দিনাজপুরের বিরামপুরে  করোনার ৪ হাজার ডোজ ও ভ্যাক্সিন পৌছেছে –

Published on Thursday, February 4, 2021 at 11:31 pm 97 Views
 বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে উপজেলায় করোনার ৪ হাজার ডোজ ও ভ্যাক্সিন পৌছেছে। গতকাল বুধবার (৩ফেব্রুয়ারি)দিনাজপুর সিভিল সার্জন কার্যালয় হতে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোলাইমান হোসেন মেহেদী যৌথভাবে করোনার ৪ হাজার ডোজ ভ্যাক্সিন গ্রহণ করেন।
বর্তমানে ভ্যাক্সিনগুলো ইপিআই সংরক্ষণ রুমে সংরক্ষণ করা হয়েছে। বিরামপুর উপজেলার করোনা রোগীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় এসব ভ্যাক্সিন প্রদান করা হবে।
ইতিপূর্বের করোনা যোদ্ধারা অগ্রাধিকারের ভিত্তিতে ভ্যাক্সিন পাবেন। এছাড়াও মোবাইলে সুরক্ষা এ্যাপের মাধ্যমে ৫৫ বয়সের উর্দ্ধে ব্যক্তিরা রেজিস্ট্রেশনের মাধ্যমে ভ্যাক্সিন নিতে পারবে। রেজিষ্ট্রেশনের জন্য প্রয়োজন হবে এনআইডি কার্ড এবং ব্যক্তিগত মোবাইল নম্বর। তবে ১৮ বছরের কম বয়সের নিচে ভ্যাক্সিন নেওয়ার সুযোগ নাই কারো।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান-আগামী রবিবার (৭ফেব্রুয়ারী) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার ভ্যাক্সিন প্রয়োগ শুরু করা হবে। সকলকে রেজিষ্ট্রেশনের মাধ্যমে ভ্যাক্সিন নেওয়ার আহব্বান ও জানান তিনি।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *