27 Oct 2021 - 10:58:22 am। লগিন

Default Ad Banner

দিনাজপুরের ফুলবাড়ীতে মশক নিধন ও ছেলেধরা গুজব বিষয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

Published on Monday, July 29, 2019 at 8:53 am 218 Views

মামুন তালুকদার: গতকাল ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে মশক নিধন ও ছেলেধরা গুজব বিষয়ে সচেতন মূলক মা/অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানা আক্তার বানুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষক সমিতির সভাপতি মিজানুর রহমান ও দাতা সদস্য সৈয়দ হাসান মারুফ (টুটুল) সহ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। বিদ্যালয়ে প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী থাকলেও ছেলেধরা গুজবের কারণে শিক্ষার্থীদের উপস্থিতি একাবারেই কমে যাওয়ায় এইসচেতনতামূলক সমাবেশের আয়োজন করেন বিদ্যালয় কর্তৃপক্ষ।

বিদ্যালয় কর্তৃপক্ষের দাবী, ছেলেধরা গুজবের কোন ভিত্তি নেই। তবুও অভিভাবকরা আতঙ্কিত হয়ে ছেলেমেয়েদের বিদ্যালয়ে পাঠাচ্ছেন না। তাই আমরা এই সমাবেশের মাধ্যমে অভিভাবকদের সচেতন করার লক্ষ্যে এই সমাবেশের আয়োজন করেছি।
বিভিন্ন মিডিয়ার মাধ্যমে আমরা এই গুজবের অপপ্রচারের অবসান চাই। এই মিথ্যা গুজবের কারণে বিদ্যালয়ের লেখাপড়া চরমভাবে ব্যাহত হচ্ছে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট করতে এক শ্রেণীর মানুষ ছেলেধরা
গুজব ছড়িয়ে যাচ্ছে যেটির কোন ভিত্তি নাই। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন আপনারা এই গুজবে কান না দিয়ে ছেলেমেয়েদের নিয়মিত বিদ্যালয়ে পাঠাবেন এবং সরকারের প্রত্যেকটি পদক্ষেপে সহযোগীতা কামনা করেন তিনি। এছাড়া তিনি মশক নিধনে বাড়ীর আশেপাশের ময়লা-আবর্জনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার আহ্বানও জানান।

 

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *