27 Oct 2021 - 11:21:56 am। লগিন

Default Ad Banner

তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির উত্তরাঞ্চল প্রতিনিধি সভা অনুষ্ঠিত

Published on Friday, April 5, 2019 at 10:25 am 345 Views

আল আমিন বিন আমজাদ: দিনাজপুরের ফুলবাড়ী জি.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়াম হলে (৫ এপ্রিল) শুক্রবার সকাল ১১টায় তেল-গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির উত্তরাঞ্চল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
সভায় তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা উপজেলা শাখার আহ্বায়ক সাইফুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কেন্দ্রিয় কমিটির সদস্য সচিব অধ্যাপক ডা. আনু মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় প্রফেসর ড. তানজীমউদ্দিন খান, প্রকৌশলী কল্লোল মোস্তাফা, প্রকৌশলী মাহবুব সুমন, শিল্পী বিথি ঘোষ, মোশাররফ হোসেন নান্নু, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ কেন্দ্রীয় সমন্বক টিপু বিশ্বাস, , জাতীয় গণফ্রন্ট কাফি রতন, কেন্দ্রীয় নেতা বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় নেতা শুভ্রাংশ চক্রবর্তী, গণসংহতি আন্দোলন বাসদ কেন্দ্রীয় নেতা মুরাদ মোরশেদ।

এছাড়াও ফুলবাড়ীর সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবলু, জয়প্রকাশ গুপ্ত, সঞ্জিত প্রসাদ জিতু, নাজার আহম্মেদ, শফিকুল ইসলাম সিকদার প্রমুখ।
প্রতিনিধি সভায় প্রধান অতিথি‘র বক্তব্যে আনু মোহাম্মদ বলেন, ফুলবাড়ীবাসীর সাথে চুক্তি করেছিলো চার দলিয় সরকার এবং এই চুক্তির প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে তৎকালিন বিরোধী দলিয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী এই ফুলবাড়ীর মাঠে এসে সবাইকে সালাম দিয়ে সেলুট জানিয়ে বলেছিলেন এই চুক্তি যদি কেউ না মানে তাহলে তার পরিণতি হবে ভয়াবহ। এই চুক্তি অবশ্যই মানতে হবে আমরা ক্ষমতায় গিয়ে এই চুক্তি বাস্তবায়ন করবো। কিন্তু এই সরকার ক্ষমতায় আসা ১০ বছর পেরিয়ে গেলেও আজ পর্যন্ত সেই চুক্তি পূর্ণ বাস্তবায়ন করা হয় নাই। এই সরকারের দায়িক্ত এই চুক্তি বাস্তবায়ন করা। কারণ ফুলবাড়ীবাসীর সাথে এই সরকারের অঙ্গীকার রয়েছে। আমরা অনতিবিলম্বে এই এশিয়া এনার্জির অপতৎপরতা বন্ধ করে দেশ থেকে বিতাড়িত, নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারসহ ফুলবাড়ীবাসীর সাথে করা বর্তমান সরকারে অঙ্গীকার বাস্তবায়নের আহ্বান জানাচ্ছি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *