শিরোনাম

26 Jan 2021 - 03:16:50 pm। লগিন

Default Ad Banner

ডিবি পুলিশ পরিচয়ে এক রাতে চার বাড়িতে ডাকাতি, নিহত ১

Published on Sunday, September 29, 2019 at 12:24 pm 89 Views

কে এস জনীঃ ঢাকার ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের বাগবাড়ি জালসা ও পশ্চিম জালসা গ্রামে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে এক রাতে চার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে ডাকাতদের ছুরিকাঘাতে রমজান আলী (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার রাতের ডাকাতির ঘটনাটি আজ রোববার বিভিন্ন গণমাধ্যমে খবর বেরিয়েছে।

এ বিষয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সিকদার জানান, তিনি এবং অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাগবাড়ি জালসা গ্রামের সাইদুর রহমানের ছেলে নিহত রমজান আলী জালসা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। তার মৃত্যুর খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে ফুপু রাবেয়া বেগমের (৫০) মৃত্যু হয়। তার বাড়ি উপজেলার কাওয়ালীপাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাত সাড়ে ১২টায় ডিবি পরিচয়ে সাইদুর রহমানের বাড়িতে প্রবেশ করে সাত-আটজনের একদল ডাকাত লুটপাট শুরু করে। এতে বাধা দিলে রমজান আলীর মাথায় আঘাত করা হয়, পরে পেটে ছুরিকাঘাত করা হলে তার মৃত্যু হয়। এ সময় তারা নগদ ১২ হাজার টাকা, এক ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল সেট নিয়ে দ্রুত পালিয়ে যায়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *