শিরোনাম

14 Apr 2021 - 05:13:50 am। লগিন

Default Ad Banner

ডিএমপি: সহিংসতার জন্যই বাসে আগুন, জড়িতরা শনাক্ত

Published on Thursday, November 12, 2020 at 9:25 pm 49 Views

 এমসি ডেস্ক :  রাজধানীর পৃথক পৃথক স্থানে বাসে অগ্নিসংযোগের ঘটনায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) বলছে, আইনশৃঙ্খলার অবনতি ও সহিংসতার উদ্দেশ্যেই সরকারি বাস ও রাস্তায় চলাচল করা গণপরিবহনে অগ্নিসংযোগ করা হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে ককটেলসহ রাজধানীর তুরাগে একজনকে গ্রেপ্তার এবং জড়িত বেশ কয়েকজনকে শনাক্ত করা হয়েছে।

dhaka bus fire policeবিএনপির অফিসের সামেনে পুলিশের সতর্ক অবস্থান

ঢাকা মহানগর পুলিশের ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের তথ্যমতে, আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৫ মিনিটে পল্টন থানাধীন বিএনপি অফিসের উত্তর পাশে কর অঞ্চল-১৫ তে পার্কিং করা সরকারি গাড়ি, দুপুর ১টার দিকে মতিঝিলের মধুমিতা সিনেমা হলের সামনে অগ্রণী ব্যাংকের স্টাফ বাস, ১টা ২৫ মিনিটে রমনা হোটেলের সামনে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি চলন্ত বাস, শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে দেড়টার দিকে দেওয়ান পরিবহনে অগ্নিসংযোগ করা হয়।

এ ছাড়া দুপুর ২টা ১০ মিনিটে বাংলাদেশ সচিবালয়ের উত্তর পাশে রজনীগন্ধা পরিবহন, ২টা ২৫ মিনিটে বংশাল থানাধীন নয়াবাজার এলাকায় দিশারী পরিবহন, ২টা ৪৫ মিনিটে পল্টন থানাধীন এলাকায় জৈনপুরী পরিবহন, বিকেল ৩টায় মতিঝিল থানাধীন পূবালী পেট্রল পাম্প সংলগ্ন দোতলা বিআরটিসি বাস, এবং সোয়া ৪টার দিকে ভাটারা থানাধীন কোকাকোলা মোড়ে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনে দুষ্কৃতকারীরা আগুন দেয়।

dhaka bus fire2বাসে অগ্নিসংযোগ

ফায়ার সার্ভিসের কর্মীদের প্রচেষ্টায় এসব বাসের আগুন নিয়ন্ত্রণে আনলেও বেশিরভাগ গাড়ির অধিকাংশ পুড়ে যায় এবং ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কেউ হতাহত হয়নি বলেও নিশ্চিত করেছে পুলিশ।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন বলেন, নিঃসন্দেহে সহিংসতার উদ্দেশ্যেই অগ্নিসংযোগ করা রয়েছে। এ ঘটনা গুরুত্বের সঙ্গে তদন্ত করছে পুলিশ। জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *