শিরোনাম

09 May 2021 - 02:04:22 pm। লগিন

Default Ad Banner

ঠাকুরগাঁয়ে নকল দিয়ে ধরা খেল তিন শিক্ষক

Published on Saturday, November 16, 2019 at 6:23 pm 111 Views

এমসি ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে জেডিসি পরীক্ষায় নকল সরবরাহ করার দায়ে তিন কক্ষ পরিদর্শক এবং নিয়ম বহির্ভূতভাবে মুঠোফোন সঙ্গে রাখার দায়ে অপর দুই পরিদর্শকসহ পাঁচ শিক্ষককে কারাদণ্ড প্রদান করা হয়েছে।
শনিবার জেডিসির ইংরেজি পরীক্ষা চলাকালীন সালন্দর কামিল মাদ্রাসা কেন্দ্রে মনসুর আলী ও আয়েশা সিদ্দিকা নামে দুই কক্ষ পরিদর্শক পরীক্ষার্থীদের নকল সরবরাহ করছিলেন। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন নকল সরবরাহ করার দায়ে তাদের ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
দণ্ডপ্রাপ্ত পরিদর্শক মনসুর আলী ঠাকুরগাঁও সদর উপজেলার উত্তর হরিহরপুর আলেম মাদ্রাসার শিক্ষক এবং আয়েশা সিদ্দিকা ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক। এদিকে, বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল কাদেরকে জেডিসি পরীক্ষায় নকল সরবরাহ করার দায়ে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।
বালিয়াডাঙ্গীর সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় কেন্দ্রে উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন এ রায় প্রদান করেন।

অপরদিকে মুঠোফোন সঙ্গে রাখার দায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান আবু সায়েম ও রশিদা বেগম নামে অপর দুই পরিদর্শককে এক হাজার টাকা করে জরিমানা করেন।
দণ্ডিত শিক্ষক আবু সায়েম দানারহাট আনছারিয়া কামিল মাদ্রাসার শিক্ষক এবং রশিদা বেগম সালন্দর কামিল মাদ্রাসার শিক্ষক।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার মাদ্রাসা শিক্ষা বোর্ডের আওতায় সালন্দর কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ইংরেজি পরীক্ষার পরিদর্শক মনসুর আলী ও আয়েশা সিদ্দিকা নামে দুই শিক্ষক পরীক্ষার্থীদের নকল সরবরাহ করছিল। নকল সরবরাহ করার অপরাধে ওই দুই শিক্ষককে আটক করা হলে তারা তাদের দোষ স্বীকার করেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *