21 Oct 2021 - 05:10:08 am। লগিন

Default Ad Banner

ট্রাকসহ ছিনতাই ৪৯৫ কার্টন তেলসহ ইসলামপুরে ব্যবসায়ী আটক

Published on Wednesday, October 2, 2019 at 12:47 pm 180 Views
এমসি ডেস্কঃ জামালপুরের ইসলামপুর এক ব্যবসায়ীর গুদাম থেকে ৪৯৫ কার্টন বসুন্ধরা ফর্টিফাইড সয়াবিন তেল উদ্ধার করেছে থানা পুলিশ।  মঙ্গলবার দুপুরে ইসলামপুর বাজার শাওন স্টোর গুডাউন থেকে কার্টনভর্তি তেলগুলো উদ্ধার করা হয়।
 জানা গেছে,  সুখতারা ট্রান্সপোর্ট এজেন্সির ঢাকার তেজগাঁ কার্যালয় থেকে ছেড়ে যাওয়া ৬০০ কার্টন বসুন্ধরা ফর্টিফাইড সয়াবিন তেলসহ একটি ট্রাক ছিনতাই হয়। ট্রাকে ১১ লাখ ৮৮ হাজার টাকার সয়াবিন তেল ছিল। সয়াবিন তেলসহ ট্রাক ছিনতাইয়ের ঘটনায় সুখতারা ট্রান্সপোর্ট এজেন্সি সোনারগাও থানায় একটি মামলা দায়ের করেছে।
 এজেন্সির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বলেন, থানায় মামলা দায়ের করে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে গিয়ে জানতে পারি জামালপুরের ইসলামপুর বাজারে তেলগুলো বিক্রি করা হয়েছে।  মঙ্গলবার দুপুরে গিয়ে থানায় বিষয়টি অবহিত করি।
তথ্যের ভিত্তিতে ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া ও ওসি আব্দুল্লাহ আল মামুন পুলিশ ফোর্স নিয়ে ইসলামপুর বাজারের ব্যবসায়ী মো. আজিম সরকারের মেসার্স শাওন ট্রেডার্সের গুদামে অভিযান পরিচালনা করেন। এ সময় ওই দোকানের মালিক আজিম সরকারকে আটক এবং গুদাম থেকে ৪৯৫ কার্টন বসুন্ধরা ফর্টিফাইড সয়াবিন তেল উদ্ধার করেনন।
পুলিশ ও সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে আটক ব্যবসায়ী আজিম সরকার জানানন, জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর এলাকার তার খালাতো ভাই আনিছের মাধ্যমে আনিছের এক বন্ধু ইরানি নামের এক ব্যক্তি তার কাছে তেলগুলো মজুদ রেখে যান। যাবার সময় তার কাছ থেকে ৫৫ হাজার টাকাও নিয়ে যান। পরে এসে যোগাযোগ করার কথা থাকলেও তিনি আর আসেননি।
ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সুমন মিয়া বলেন, ‘আটক ব্যবসায়ী আজিম সরকারের গুদাম থেকে ৪৯৫ কার্টন বসুন্ধরা ফর্টিফাইড সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ট্রাকসহ সয়াবিন তেল ছিনতাই হওয়ার ঘটনায় যেহেতু সোনারগাঁও থানায় মামলা রয়েছে, তাই আটক ব্যবসায়ী আজিম সরকারকে ওই থানায় হস্তান্তর করা হবে।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *