03 Dec 2021 - 09:49:29 pm। লগিন

Default Ad Banner

জেইউডি’র সমাবেশ \ নবম ওয়েজ বোর্ড গেজেট সংশোধনের দাবি

Published on Tuesday, September 24, 2019 at 8:11 pm 115 Views

প্রেস বিজ্ঞপ্তিঃ বাড়ী ভাড়া ও গ্রাচুইটি কমানো ও বিদ্যমান আয়কর সুবিধা বাতিলসহ সাংবাদিকদের স্বার্থ  বিরোধী নবম ওয়েজ বোর্ড রোয়েদাদ সংশোধনের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্র ঘোষীত কর্মসূচীর অংশ হিসাবে সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর (রেজিঃ নং রাজ-২৯৩৬)-জেইউডি এ আয়োজন করে।
মঙ্গলবার সকাল ১১ টায় স্টেশন রোডস্থ কার্যালয়ের সম্মূখ সড়কে সমাবেশে শ্রম আইন লক্সঘণ করে বিদ্যমান দুইটি গ্রাচুইটির স্থলে একটি নির্ধারণ, বাড়ী ভাড়া কমানো এবং আদালতের নির্দেশনা অমান্য করে মালিকের পরিবর্তে সাংবাদিকদের উপর আয়কর চাপিয়ে দেয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করে তা বাতিলের দাবি জানানো হয়। এছাড়া চিকিৎসা ভাতা যুগোপযোগী করা পর্যায়ক্রমে নয়, গেজেট প্রকাশিত হওয়ার দিন থেকে নমব ওয়েজ বোর্ড রোয়েদাদ কার্যকর করা এবং বিদ্যমান আইনে ইলেক্ট্রনিক মিডিয়াকে নমব ওয়েজবোর্ড রোয়েদাদে অন্তর্ভূক্ত করার দাবি জানানো হয়।
সমাবেশে সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর এর সভাপতি জি এম হিরু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক আতিউর রহমান, কোষাধ্যক্ষ কোরবান আলী সোহেল, সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সদস্য মাহবুবুল হক খান, তাজুল ইসলাম, কাওছার আলী, বেলাল হোসেন রাজু, হুমায়ুন কবীর, মোয়াজ্জেম হোসেন, রুবেল সরকার প্রমূখ। বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন শেষে দিনাজপুরের প্রবীণ সাংবাদিক দৈনিক দিনকাল এর জেলা প্রতিনিধি ইদ্রিস আলীর শহরের বালুবাড়ীস্থ বাসভবনে শারীরিক অসূস্থ্যতার খোঁজ খবর নেন এবং কুশল বিনিময় করেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *