শিরোনাম

12 Apr 2021 - 09:17:50 am। লগিন

Default Ad Banner

জুঁই এমপির নিজ উদ্যেগে প্রতিদিন ২০০ পরিবারের মাঝে চাল বিতরণ

Published on Saturday, April 4, 2020 at 5:31 pm 163 Views

দিনাজপুর প্রতিনিধি:     প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ব। একই অতঙ্ক বাংলাদেশেও।

করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে আগামী ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষনায় নিজ নিজ গৃহে অবস্থান করছে সবাই। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া দিন মুজুর ও নিম্ন আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে ২৭ মার্চ থেকে চলছে জুঁই এমপির নিজ উদ্যেগে প্রতিদিন ২০০ পরিবারের মাঝে চাল বিতরণ।
প্রতিদিনের ন্যায় আজ ৪ এপ্রিল শনিবার বাহাদুর বাজার সৌরভ ট্রেডার্সে ২০০ পরিবারের মাঝে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী,মাস্ক ও নগদ অর্থ বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের এম পি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই।
তিনি বিতরণের পূর্বে সাংবাদিকদের জানান, বিশ্বজুড়ে মহামারি ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাসের এ মহামারিতে বিপর্যস্ত জনজীবন। থমকে গেছে সবকিছু। প্রাণঘাতি এ ভাইরাস বাংলাদেশকে আক্রমন করেছে। এ মহামারি থেকে জনগনকে রক্ষা করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার। উদ্ভূত পরিস্থিতিতে ভোগান্তিতে রয়েছেন নিম্ন আয়ের মানুষজন। সামাজিক দূরত্ব বজায় রাখতে হলে জনসমাগম এড়াতে হবে। এতে নিম্ন আয়ের মানুষ যেন বিপদে না পড়েন এ জন্য আমি আমার নিজ উদ্যেগে ২৭ মার্চ থেকে এ আয়োজন করছি। সারা বিশ্বে করোনা  ভাইরাস মহামারি দৃর্যোগ কালে খেটে খাওয়া মানুষের দুর্ভোগের শেষ নেই তাই তিনি এই দুর্যোগ মোকাবিলায় সকলকে এগিয়ে আসার আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন সৌরভ ট্রেডার্সেও স্বত্তাধীকারী মোঃ আশরাফ আলী ছুটু, সদর উপজেলা আওয়ামী মুক্তিযুদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ চৌধুরী প্রমুখ।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *