17 Jan 2021 - 11:23:04 am। লগিন

Default Ad Banner

জাপার দ্বন্দ্বে কোনো পক্ষ নেবে না আ. লীগ

Published on Friday, September 6, 2019 at 7:30 pm 69 Views

এমসি ডেস্কঃ জাতীয় পার্টির চলমান দ্বন্দ নিয়ে মন্তব্য করতে গিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় পার্টির ‘অভ্যন্তরীণ বিবাদ’ নিয়ে আওয়ামী লীগের কিছু করার নেই। এ বিবাদে আমাদের পার্টি কারো পক্ষ নেবে না।

obaidul quader 6 9 19

শুক্রবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা মহানগর যুবলীগ আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। চলতি মাসের ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। যুবলীগ এই দিনটিকে ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ হিসেবে ঘোষণা করেছে। দিবসটি উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন উপলক্ষে আলোচনা সভাটি আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টির মধ্যে যে টানাপোড়েন সৃষ্টি হয়েছে এতে আওয়ামী লীগের কিছু করার নেই। এটা তাদের অভ্যন্তরীন বিষয়। এ ব্যাপারে আওয়ামী লীগ কারো পক্ষ নেবে না।

প্রধানমন্ত্রীর দূরদর্শী রাজনীতির প্রশংসা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রা বিএনপিকে রাজনৈতিক সংকটে ফেলছে। এই সংকট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না। শুধু দল কিংবা দেশ নয়, শেখ হাসিনার নের্তৃত্বের গুণাবলী এখন বিশ্বব্যাপী সমাদৃত। রাজনীতিবিদরা ভাবেন, পরবর্তী নির্বাচনে কী হবে! আর শেখ হাসিনা ভাবেন, পরবর্তী প্রজন্মের কী হবে!

শেখ হাসিনা কর্মীবান্ধব উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, কর্মীর জন্য তিনি কতটা নিবেদিত আমার অসুস্থতার সময় আপনারা দেখেছেন। তেমনি প্রতিটি মানুষের জন্য তিনি এমন নিবেদিত।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *