17 Jan 2021 - 11:54:11 am। লগিন

Default Ad Banner

জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরনে দিনাজপুর জেলা ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Published on Thursday, August 29, 2019 at 7:33 pm 121 Views

মাহবুুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর জেলা শাখার আয়োজনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট বরর্বোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল
অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার (২৮ আগষ্ট) বিকেলে দিনাজপুর শহরের সুইহারী চৌরঙ্গী মোড়ে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আনিসুর রহমান আনিস’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক মো. লতিফুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজিউর রহমান রাজু, জেলা যুবলীগের সাবেক নেতা মো. খলিলুল আজাদ মিল্টন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. রবিউল ইসলাম রবো, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক পারভেজ আহম্মেদ চৌধুরী পরাগ।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. গোলাম ইমতিয়াজ ইনান’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা কামরুজ্জামান বিপ্লব, ছাত্রলীগম নেতা আবু রায়হান, আব্দুল্লাহ আল নোমান, হাবিপ্রবি ছাত্রলীগ নেতা ধনেশ চন্দ্র পাল, রিয়াদ খান, শাহাদত হোসেন সাজু প্রমূখ। অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা মোস্তাকিম, রানা, জিয়ন, নিলয়, রায়হান, হিমেল, নৌরিদ, রাব্বি, ইশতিয়াকসহ, জেলা ছাত্রলীগ, হাবিপ্রবি ছাত্রলীগের অন্যান্য নেকাকর্মী উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট বরর্বোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *