28 Oct 2021 - 12:20:29 am। লগিন

Default Ad Banner

জনগণের সেবক হয়ে কাজ করতে চান ইউপি নির্বাচন পদপ্রার্থী   সুজাউল হক সবুজ

Published on Thursday, September 16, 2021 at 11:40 pm 55 Views
এস এম মাসুদ রানা : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ৬নং ভাদুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ৬নং ভাদুরিয়া ইউনিয়নের আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক ও সমাজসেবক সুজাউল হক সবুজ।
তিনি অত্র ইউনিয়নের রোস্তমপুর গ্রামের আলহাজ্ব মকবুল হোসেনের ছেলে। সুজাউল হক সবুজ আগামী নির্বাচনে ৬নং ভাদুরিয়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী।
ওই ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা জানান, সমাজসেবক সুজাউল হক সবুজ দীর্ঘদিন থেকে রাজনীতির সাথে জড়িত থাকলেও কারো সাথে কোন রকম ঝামেলা বা দু'কথা হয়নি বরং উপকার করে, আর একারণে সুজাউল হক সবুজ সবার কাছে প্রিয়। তিনি করোনাকালীন সময় থেকে শুরু করে সবাইকে এক সাথে নিয়ে ৪০০০ হাজার পিচ মাস্ক বিতরণ করেন এবং অসহায় দুস্থ ৩০০ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করে আসছে। এছাড়াও
বিভিন্ন স্কুল কলেজ,মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ এমপি মহাদয়ের সহযোগিতায় সোলার স্থাপন করেন ও অত্র ইউনিয়নের বিভিন্ন স্কুল কলেজ,মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ সহযোগিতা করে আসছে এবং অত্র ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তার কাছে অসহায় গরীব দুস্থ মানুষদের  সহযোগীতা অদ্যাবধি করে যাচ্ছেন। এছাড়াও বিয়ে বাড়ি,মরা বাড়িতে সহযোগিতা করে আসছেন। স্থানীয় বাসিন্দারা আরো জানান, সব ধরনের মানুষের সাথে সু সম্পর্ক রয়েছে সুজাউল হক সবুজের। এলাকার মানুষের বিপদ আপদে পাশে থাকায় সবাই এই জন্য তাঁকে পছন্দ করেন। তাই এলাকার মানুষই তাঁকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছেন। আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে সুজাউল হক সবুজ বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবে বলে বিশ্বাস করেন তারা।
এ বিষয়ে সুজাউল হক সবুজের নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি অতি সাধারণ ঘরের ছেলে। আমার বাবা একজন স্কুল শিক্ষক ছিলেন। তিনি অবসরে আসেন। বাবার আর্দশ সততা আর বঙ্গবন্ধু আর্দশ সততাকে বুকে নিয়ে দেশ ও জনগণের জন্য নিজেকে নিবেদিত রেখেছি। তিনি আরো বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক,আমি বঙ্গবন্ধুর কন্যার সৈনিক,আমি দক্ষিণ দিনাজপুরের কৃতি সন্তান,আস্তাভাজন, উন্নয়নের কান্ডারী,মাটি ও মানুষের জননেতা, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ভাইয়ের সৈনিক। তারই দিক-নির্দেশনায় আমি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি,জনগণের ভালোবাসা পাওয়া আমার একমাত্র উদ্দেশ্য। আমি আমার দেশকে যেমন ভালোবাসি তেমনি ভালোবাসি আমার ৬নং ভাদুরিয়া ইউনিয়নের জনগনকে।
তিনি আরো বলেন,৬নং ভাদুরিয়া ইউনিয়নে স্বাধীনতার পর থেকে আওয়ামীলীগের দলীয় কোন চেয়ারম্যান হয় নি। তাই আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর ও আওয়ামীলীগের নেতাকর্মীরা দেশ ও জনগণের সেবা করার জন্য আমাকে মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *