শিরোনাম

17 Apr 2021 - 08:38:15 am। লগিন

Default Ad Banner

জনগণকে হয়রানি করলে আল্লাহও ক্ষমা করবেন না: রংপুরের এসপি

Published on Saturday, December 21, 2019 at 7:40 pm 81 Views

 বাসেদ আখন্দঃ রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেছেন, পুলিশকে সব সময় জনগণকে সার্ভিস দিতে হবে। এতে বিন্দু পরিমাণ কার্পণ্য কর যাবে না। থানার আশপাশে কোনো দালাল থাকবে না। থানা হবে দালাল মুক্ত। জনগণের থানাতে জনগণকে হয়রানি করলে আল্লাহও ক্ষমা করবেন না। তাই জনগণ কোনোভাবেই যেন হয়রানির শিকার না হয় সেদিকে সর্তক থাকতে হবে। কোনো পুলিশ যদি কোনো অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েন তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
শনিবার দুপুরে রংপুরের মিঠাপুকুর উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের নানকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে মাদক সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসপি আরও বলেন, মাদক হচ্ছে সব অপরাধের মা। আজকে যে মাদকসেবী, কাল সে চুরি করবে। পরের দিনই আবার ডাকাতি করবে। তাই কোনোভাবেই মাদকসেবী ও ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না।
অনুষ্ঠানে মিঠাপুকুরের বড় হযরতপুর ইউনিয়নের ১১৭ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করেন।
নানকর দ্বীমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আরমান হোসেন, মিঠাপুকুর থানা পুলিশের ওসি জাফর আলী বিশ্বাস, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি সাংবাদিক নজরুল ইসলাম রাজু, বড় হযরতপুর ইউপি চেয়ারম্যান রুস্তম আলী মন্ডল প্রমুখ।
অনুষ্ঠানে বিজয় দিবসের উপর প্রশ্নত্তর পর্বে সঠিক উত্তর দেয়ায় নানকর বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে পুলিশ সুপার ফুলেল শুভেচ্ছা জানান ও নগদ অর্থ প্রদান করেন। পরে জেলা পুলিশের পক্ষ থেকে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *