শিরোনাম

21 Jan 2021 - 03:41:31 am। লগিন

Default Ad Banner

ছাত্রীকে নিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় শিক্ষক আটক

Published on Sunday, October 13, 2019 at 6:20 pm 114 Views

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে অবৈধ্য ভাবে ভারতের পালিয়ে যাবার সময় মোছাঃ মুন্নি আকতার ও শ্রী উজ্জল কুমার নামের এক প্রেমিক যুগলকে আটক করেছে হিলি ইমিগ্রেশন পুলিশ। এসময় তার সহযোগী ফুফাত ভাই চঞ্চল কুমারকেও আটক করা হয়। শনিবার বিকেলে ইমিগ্রেশন সংলগ্ন ডাকবাংলো এলাকায় সন্দেহজনক ঘোড়া-ফেরা দেখে তাদের আটক করা হয়। আটকৃতরা বগুড়ার নন্দিগ্রাম উপজেলার বাসিন্দা।
হিলি ইমিগ্রেশন ওসি রফিকুজ্জামান জানায়, বগুড়া নন্দিগ্রামের কুন্দারহাট ইনছান আলী দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী মুন্নি আকতার এর সথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে গৃহ-শিক্ষক শ্রী উজ্জল কুমার। এই প্রেমের জের ধরে শনিবার দুপুরে তারা হিলি সীমান্ত দিয়ে বিনা পাসপোর্টে অবৈধ্য ভাবে ভারতে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় গোপন সুত্রে খবর পেয়ে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বিকার করে, তারা অবৈধ্য ভাবে ভারতে পালিয়ে যাবার উদ্দেশ্যে হিলি সীমান্তে আসে।
তিনি আরও জানায়, আটককৃতদের অভিবাবক ও নন্দিগ্রাম থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে রাত সাড়ে ৮টায় অভিবাবকের উপস্থিতিতে আটককৃতদের নন্দিগ্রাম থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *