20 Sep 2021 - 11:05:41 am। লগিন

Default Ad Banner

চুয়াডাঙ্গায় র‌্যাব ও পুলিশের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Published on Friday, September 20, 2019 at 1:00 pm 88 Views

এমসি ডেস্কঃ চুয়াডাঙ্গায় র‌্যাব, জেলা গোয়েন্দা পুলিশ ও দামুড়হুদা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার জেলার পৃথকস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন দামুড়হুদার রুদ্রনগরের আজাদুল ইসলামের স্ত্রী রিনা খাতুন (৩৫) ও রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার হোসেন মন্ডলপাড়ার মান্নান কাজীর ছেলে নুরুল ইসলাম কাজী (২২) এবং চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুন্দকাড়ীয়ার আকবর আলীর স্ত্রী শিউলী বেগম (৩৩)। গ্রেফতারকৃতদের মামলাসহ আদালতে সোপর্দ করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মামান অর রশীদ সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা থানার রামনগর মোড়ে মাদক বিরোধী অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রিনা খাতুন পালানোর চেষ্টা করে। নারী পুলিশের সহযোগীতায় তাকে গ্রেফতার করা হয়। এসময় রিনা খাতুনের দেহ তল্লাশী করে তার কাছ থেকে ৩২ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।
অপরদিকে, গতকাল সকালে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাসের নেতৃত্বে এসআই কামরুল হাসানসহ সঙ্গীয় ফোর্স দামুড়হুদা এলাকার বিভিন্নস্থানে মাদক বিরোধী অভিযান চালান। এসময় রাজবাড়ীর নুরুল ইসলাম কাজীর চলাফেরা সন্দেহজনক মনে হলে তার ব্যাগে তল্লাশী করে ৮২ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।
এদিকে বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে ঝিনাইদহ র‌্যাব-৬’র কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে গোপণ সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুন্দবাড়ীয়া গ্রামের শিউলী বেগমের বাড়িতে তল্লাশী চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শিউলী পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। আটককৃত শিউলীর শিকারোক্তিতে তার ঘর তল্লাশী করে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের গতকালই মামলাসহ আদালতে সোপর্দ করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *