শিরোনাম

12 Apr 2021 - 10:11:37 am। লগিন

Default Ad Banner

চিরিরবন্দরে ফেনসিডিল ও মোটরসাইকেলসহ ১ জনকে আটক করেছে র‌্যাব

Published on Monday, June 29, 2020 at 11:00 pm 91 Views

 

চিরিরবন্দর প্রতিনিধি :    দিনাজপুরের চিরিরবন্দরে ফেনসিডিল ও মোটরসাইকেলসহ একজন শীর্ষ মাদক কারবারি কে আটক করেছে র‌্যাব-১৩। র‌্যাব-১৩ দিনাজপুর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় , নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল রবিবার (২৮ জুন) দিবাগত রাতে র‌্যাব-১৩, দিনাজপুর এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল চিরিরবন্দর উপজেলার ১০ নং পুনটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নারায়নপুর নামক গ্রামে অভিযান চালিয়ে শহিদুল নামে একজন শীর্ষ মাদক কারবারি আটক করা হয়।

এ সময়, তার কাছ থেকে ৯৮ (আটানব্বই) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃত শহিদুল ইসলাম (২৮) দিনাজপুর জেলার সদর উপজেলাধীন চকগোপালপুর এলাকার মোঃ আব্দুস সোবহানের ছেলে।

র‌্যাব-১৩ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় দায়েরকৃত পূর্বের ৬ টি মাদক সংক্রান্ত মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

র‌্যাব বাদী হয়ে আটককৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক সোমবার (২৯ জুন) সকালে সংশ্লিষ্ট থানায় তাকে হস্তান্তর করা হয়েছে বলে  জানিয়েছেন র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মামুন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *