26 Jan 2021 - 06:10:30 am। লগিন

Default Ad Banner

চিরকুট যা লিখে আ`ত্ম`হ`ত্যা করলো মাদ্রাসার ছাত্রী

Published on Wednesday, August 7, 2019 at 5:00 pm 161 Views

এমসি ডেস্ক: অপবাদ এবং মিথ্যা ভিডিও ফেসবুকে ছাড়ার সাথে যারা জড়িত তাদের নাম উল্লেখ করে বিচার চেয়ে চিরকুট লিখে আত্মহত্যা করেছেন এক মাদ্রাসার ছাত্রী। তার নাম স্বর্ণা আক্তার (১৮)। বুধবার (৭ আগস্ট) পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় সদর ইউনিয়নের চরযমুনা গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ ।

নিহত স্বর্ণা ওই গ্রামের নাসির উদ্দিন সিকদারের মেয়ে এবং উপজেলার খালগোড়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী।চিরকুটের মূল বর্ণনায় স্বর্ণা লিখেছে, আমার নামে মিথ্যা অপবাদ এবং মিথ্যা ভিডিও ফেসবুকে ছাড়ার জন্য লিখলাম। আজ আমি পৃথিবী ছেড়ে চলে গেলাম। আমার মৃত্যুর জন্য দায়ী ওরা (তদন্তের স্বার্থে চিরকুটে লেখা নামগুলো প্রকাশ যাচ্ছে না) । তাই আমি পৃথিবী ছেড়ে চলে গেলাম। আমি ওদের বিচার চাই। যারা আমার নামে মিথ্যা অপবাদ দিয়েছে। স্বর্ণার পরিবারের লোকজন জানায়, নিজ ঘরের মধ্যে পরিবারের অগোচরে স্বর্ণা গলায় ফাঁস দিয়ে আ ত্ম হ ত্যা করে। মঙ্গলবার রাত ৮টার দিকে স্বর্ণার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবার সদস্যরা। পরে বুধবার সকাল ১০টায় পুলিশ এসে লাশ টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করে।

মাদ্রাসার সুপার (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন শাহিন বলেন, ওর একটি ভিডিওর কথা শুনেছি, আমি দেখিনি। নি হ ত স্বর্ণার বাবা নাসির উদ্দিন সিকদার বলেন, আপনারা যা পাইছেন, আমিও ওই পর্যন্ত জানি। এখন কতটুকু সত্য, কতটুকু মিথ্যা তা জানি না। কিভাবে কি হইছে, আমি কিছু বলতে পারি না। বাড়ি গিয়ে ভাইসহ অন্যান্যদের সঙ্গে বন্দোবস্ত করে মামলার সিদ্ধান্ত নেব।রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। স্বর্ণার লিখে যাওয়া একটি চিরকুট পাওয়া গেছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *