26 Jan 2021 - 08:28:16 am। লগিন

Default Ad Banner

“চলতি বছরেই চালু হবে লালমনিরহাট বিমানবন্দর”

Published on Thursday, August 22, 2019 at 8:15 pm 131 Views

স্টাফ রিপোর্টার: দক্ষিণ এশিয়ার দ্বিতীয় বৃহত্তম লালমনিরহাট বিমানবন্দর চলতি বছরের চালু হবে সভা শেষে সব সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন বলে জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজাম্মান আহমেদ।

বৃহস্পতিবার(২২ আগষ্ট) বিকেল ৫টায় বৈঠক শেষে বার্তাটোয়েন্টিফোর.কম দুই মন্ত্রী জানিয়েছেন। এসময় সেনাবাহিনী, বিমান বাহিনী ও সিভিল প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা সাথে উপস্থিত ছিলেন। এর আগে বিমান বাহিনীর প্রকৌশলীসহ উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী সঙ্গে নিয়ে লালমনিরহাট বিমানবন্দর ঘুরে দেখেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজাম্মান আহমেদ ও স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের ।

মন্ত্রী বলেন,সভায় এ অঞ্চলের ব্যবসা বাণিজ্যের প্রসার ও আর্থ সামাজিক উন্নয়নে পরিত্যক্ত বিমানবন্দরটি চলতি বছরে চালু করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দৈনিক অন্তত ৩টি ফ্লাইড চালু করবেন বলে বিমান বাহীনির প্রাধান আশ্বাস দিয়েছেন। তবে সেটাও এ বছরেই করা সম্বব হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এর আগে দুপুর ২ টা ২ মিনিটে একটি বিশেষ উড়োজাহাজে ঢাকা থেকে সরাসরি লালমনিরহাট বিমানবন্দরে অবতরন করেন পরিদর্শনকারী দলটি। পরে স্থানীয় প্রশাসনের সাথে বিমান বাহিনীর হলরুমে বৈঠক করে জমি পরিদর্শন করে বিকেল সাড়ে ৫টায় পুনরায় ওই উড়জাহাজে করে লালমনিরহাট ত্যাগ করেন বিমান বাহিনীর প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরানিয়াবাত, এ বিশ্ববিদ্যালয়ের ভিসি এয়ার ভাইস মার্শাল ফজলুল হক, সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজাম্মান আহমেদ ও স্থানীয় সংসদ সদস্য জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের প্রমুখ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *