শিরোনাম

15 May 2021 - 09:05:06 pm। লগিন

Default Ad Banner

ঘোড়াঘাট থানা পুলিশ ছেলে ধরা ও ডেঙ্গু জ্বর প্রতিরোধে জন সচেতনতামুলক সভা করেছে

Published on Sunday, July 28, 2019 at 12:45 pm 252 Views

ঘোড়াঘাট থেকে সওদাগর: দিনাজপুরের ঘোড়াঘাট সরকারি কলেজের আয়োজনে ঘোড়াঘাট থানা পুলিশ সন্ত্রাস, জঙ্গিবাদ, ছেলে ধরা ও ডেঙ্গু জ্বর প্রতিরোধ সম্পর্কে জন সচেতনতামুলক প্রচারনা সভা করেছে।

রবিবার বেলা ১২ টায় ঘোাড়ঘাট সরকারী কলেজে এ জন সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়।

ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস এম মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেকেলের সিনিয়র এ এসপি মোঃ আখিউল ইসলাম। বিমেষ অতিথির বক্তব্য রাখেন, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম, ওসি তদন্ত ইন্সপেক্টর মোঃ ফেরদৌস করিম প্রমুখ।সহযোগীতায় ছিলেন সাব-ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম-১, সাব-ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম-২ ও সাব-ইন্সপেক্টর মোঃ মোজাফ্ফর হোসেন। সভায় কলেজের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকার সচেতন এবং অভিজ্ঞ মহল উপস্থিত ছিলেন। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম জানান, প্রায় এক সপ্তাহ থেকে ছেলেধরা ও ডেঙ্গু জর প্রতিরোধ মুলক জনসচেতনতা প্রচারনা অভিযান চালানো হচ্ছে। এ প্রচার অভিযান অব্যাহত ভাবে চলবে।

উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ, বিভিন্ন হাট বাজার সহ বিভিন্ন মোড়ে এ প্রচার অভিযান চালানো হয়। এছাড়াও স্কুল-কলেজ, মাদ্রাসায় শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীদের নিয়ে প্রচারনা মুলক সভা করা হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *