15 Jun 2021 - 10:51:44 am। লগিন

Default Ad Banner

ঘোড়াঘাটেে সড়ক র্দুঘটনায় ২ শিক্ষক গুরুতর আহত

Published on Monday, September 2, 2019 at 2:13 pm 166 Views

ঘোড়াঘাট প্রতিনিধিঃ ঘোড়াঘাটের  সরকারি প্রাথমকি বিদ্যালয়ের ২ জন প্রধান শিক্ষক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।  উপজলোর রানীগঞ্জ বরিহামিপুর নামক স্থানে রোববার সকাল ১০ টায় এ দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষকরা হলেন, ঘোড়াঘাট উপজেলায় প্রাথমিক  শিক্ষক সমিতি সভাপতি ও কালুপাড়া সরকারি প্রাথমকি বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবল কুমার দে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শক্ষিক মমিনুল ইসলাম মমীন।   জানাগেছে ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহান শা কে প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে সংর্বধনা দেওয়ার জন্য ক্রসে নিয়ে রানীগঞ্জ বাজার  থেকে   মোটরসাইকেল যোগে ২ প্রধান শিক্ষক ঘোড়াঘাট উপজেলা পরিষদ ওসমান পুরে যাচ্ছিল।
উপজলোর  বরিহামিপুর নামক স্থানে  কুকুর কে  বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে ২ জন ছিটকে পড়ে গুরুতর আহত হন। কানাগাড়ি সরকারি প্রাথমকি বদ্যিালয়রে প্রধান শক্ষিক মোজাহাইদুল ইসলাম এবং স্থানিও লোকজন দ্রুত ঘোড়াঘাট উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে  তাদের কে র্ভতি করে দেন।  প্রধান শক্ষিক মোমিনুল ইসলাম মোমিনের অবস্থা আশংকাজনক বলে জানান, শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক রাশেদুজ্জামান। দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত হাসপাতালে দেখতে যান, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজলো প্রাথমিক শিক্ষা অফিসার অতুল    রায়, সহকারী শিক্ষা অফিসার আব্দুল হাই, ইউ আর সি জয়দবে বিশ্বাস, উপজেলা বে - সরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমতিরি সাবকে আহবায়ক ও    উপজলো হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, উপজলো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগন।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *