শিরোনাম

14 May 2021 - 11:40:20 pm। লগিন

Default Ad Banner

ঘূর্ণিঝড় বুলবুল: বঙ্গোপসাগর থেকে ভেসে এলো লাশ

Published on Saturday, November 9, 2019 at 6:41 pm 160 Views

এমসি ডেস্কঃ বঙ্গোপসাগরে নিখোঁজের ৩২ ঘন্টা পর জেলে বেলাল (৪০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা তিনটায় বঙ্গোপসাগরের কুয়াকাটা সংলগ্ন ঝাউবাগান এলাকার সৈকত থেকে মহিপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। জেলে বেলাল পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার লক্ষীরহাট গ্রামের কুরবান আলীর পুত্র বলে জানা গেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে সাগর উত্তাল হয়ে ওঠায় মাছ শিকার বন্ধ করে নিরাপদ আশ্রায় উপকূলে ফেরার পথে এফবি মা কুলসুম নামের ট্রলারটি শুক্রবার (০৮ নভেম্বর) সকাল সাতটায় প্রচণ্ড ঢেউয়ের কবলে পড়ে।

এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলার থেকে সাগরে পড়ে যায় বেলাল। তাৎক্ষনিকভাবে বেলালকে উদ্ধারের জন্য স্থানীয়ভাবে চেষ্টা চালানো হলেও তার সন্ধান পাওয়া যায়নি। শনিবার বেলা তিনটায় কুয়াকাটা সংলগ্ন ঝাউবাগান এলাকার সৈকতের বালু চরে একটি লাশ পড়ে থাকতে দেখে মহিপুর থানা পুলিশকে অবহিত করে স্থানীয়রা। পরে মহিপুর থানা পুলিশসেখান থেকে জেলে বেলালের লাশ উদ্ধার করে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মেদ জানান, এফবি মা কুলসুম ট্রলারের মালিক আবুল কলাম জেলে বেলালের লাশ সনাক্ত করেছে। আইনী প্রক্রিয়া সম্পন্ন করে বেলালের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *