শিরোনাম

15 May 2021 - 08:56:41 pm। লগিন

Default Ad Banner

ঘাতকরা বঙ্গবন্ধুর আদর্শ মুছে ফেলতে পারেনি : হুইপ ইকবালুর রহিম এমপি

Published on Saturday, August 17, 2019 at 3:06 pm 155 Views

দিনাজপুর প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করলেও তার আদর্শকে মুছে ফেলতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু ও তার পরিবারের খুনিদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন।

আজ বৃহস্পতিবার দিনাজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি একথা বলেন।

এদিন জেলা প্রশাসনের উদ্যোগে ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের নেতৃত্বে শোক র‌্যালি সকাল ৯টায় একাডেমিক স্কুল থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে। এ ছাড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়।

দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলমের সভাপতিত্বে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম, সাবেক সাংসদ অ্যাড. আব্দুল লতিফ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইমদাদ সরকার প্রমুখ।

এ ছাড়া দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের আয়োজনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় মিলাদ ও দোয়া মাহফিলে হুইপ ইকবালুর রহিম এমপি, অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *