শিরোনাম

13 Apr 2021 - 10:14:47 pm। লগিন

Default Ad Banner

গুলশান ইয়ুথ ক্লাবের বাংলা বর্ষ বিদায় ও বর্ষবরণের বর্ণাঢ্য আয়োজন

Published on Thursday, April 20, 2017 at 5:14 pm 304 Views

নিউজ ডেস্ক-  গুলশান ইয়ুথ ক্লাবের তিনদিনব্যাপী বাংলা বর্ষ বিদায় ও বাংলা বর্ষবরণের বর্ণাঢ্য আয়োজন করা হয়েছিল ইয়ুথ ক্লাব খেলার মাঠ ও গুলশান সেন্ট্রাল পার্কে। চৈত্রসংক্রান্তির দিনে ছিল ঘুড়ি উৎসব ‘ওই নতুনের কেতন ওড়ে’ যা ছিল নতুন প্রজন্মকে বাঙালীর এ রোমাঞ্চকর ক্রীড়ার সঙ্গে পরিচিত করে তোলার প্রয়াস। এর পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানে ছিল ক্লাবের সঙ্গীত একাডেমির শিশু-শিল্পীদের সঙ্গীত ও নৃত্য এবং শিল্পী শামীমা তানু মিলা ও তারেক হামিমের সঙ্গীত পরিবেশনা বাংলা বর্ষবরণ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবশেনা করে সুরধ্বনি ও সাগর বাউল। তাছাড়াও ছিল বর্ণাঢ্য বৈশাখী শোভাযাত্রা। এবারও ইয়ুথ ক্লাব মঙ্গল শোভাযাত্রা আয়োজন করে। বর্ণাঢ্য ও বর্ণিল এ বৈশাখী শোভাযাত্রায় এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। এলাকার সকলের জন্য বিশেষ আকর্ষণ ছিল যাদু প্রদর্শনী ও জনপ্রিয় পাপেট শো সিসিমপুরের পরিবেশনা। বিকেলের আয়োজনে ছিল প্রখ্যাত সঙ্গীত শিল্পী মোস্তফা জামান আব্বাসীসহ, তানসেন রহমান, ড. সোহানা আহমেদ, দীপাঞ্জন মুখার্জি এবং পশ্চিমবঙ্গের মনদরিয়া দলের শিল্পীদের সঙ্গীত পরিবেশনা, আবৃত্তিতে ছিল কণ্ঠশীলন।

এবারও ৫০০ সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ছিল দিনব্যাপী বৈশাখী আনন্দ উৎসব ও বিভিন্ন খেলাধুলার আয়োজন, টি-শার্ট বিতরণ ও বৈশাখী ভোজের।

শেষদিনে ছিল গুলশান ইয়ুথ ক্লাব ও বাংলাদেশ ক্যান্সার এইড ফাউন্ডেশনের যৌথ আয়োজনে ‘বৈশাখী ক্রিকেট ফর ক্যান্সার’ শীর্ষক এক প্রীতি ক্রিকেট ম্যাচ। এ ম্যাচে সংগৃহীত অর্থ ক্যান্সার আক্রান্ত রোগীদের চিকিৎসায় ব্যয় করা হবে।

এ বর্ণাঢ্য উৎসবে উপস্থিত ছিলেন- গুলশান ইয়ুথ ক্লাবের সভাপতি হুমায়ুন কবির, উপদেষ্টা রাফেজ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ শওকত হোসেন জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বাহরীন খান ও মোঃ শরীফুল ইসলাম ভরসাসহ কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ। প্রধান ও বিশেষ অতিথি ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক, সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন, নারী উদ্যোক্তা রুবানা হক, লেখিকা আসমা আব্বাসী এবং শিক্ষানুরাগী প্রফেসর ড. শফিক সিদ্দীকি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *