16 Jun 2021 - 02:00:14 pm। লগিন

Default Ad Banner

গাজীপুরে ৩৯৪৬ বোতল ফেন্সিডিল সহ আটক- ১

Published on Thursday, November 7, 2019 at 7:01 pm 101 Views

এমসি ডেস্কঃ গাজীপুরে ৩ হাজার ৯ শত ৪৬ বোতল ফেনসিডিল সহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের এক সদস্য কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

বৃহস্পতিবার ( ০৭ নভেম্বর) দুপুর আড়াইটায় র‌্যাব-১, উত্তরা এর একটি আভিযানিক দল গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নাওজোড়স্থ মাম সিএনজি পাম্প এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. আবু সাঈদ (২৮) কে গ্রেফতার করে।

এসময় ধৃত আসামী ও তার চালিত কাভার্ড ভ্যানটি তল্লাশী করে ৩৯৪৬ বোতল ফেন্সিডিল, ২ টি মোবাইল ফোন ও নগদ ১৮,১০০ টাকা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি মোঃ আবু সাঈদ (২৮) চাঁদপুরের মতলব থানার ফতেপুর এলাকার আবুল হোসেনের ছেলে ।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১ প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

র‌্যাব আরো জানায়, আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে একটি সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য।

সে ও তার অন্যান্য সহযোগীরা পরস্পর যোগসাজসে চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেনসিডিল নিয়ে আসে এবং সেই চালান কাভার্ডভ্যানে করে ঢাকায় নিয়ে আসে। এই চক্রের অন্যতম সদস্য চাঁপাইনবাবগঞ্জ জেলার জনৈক মাদক ব্যবসায়ী।

ধৃত আসামী আবু সাঈদ’কে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পেশায় একজন প্রাইভেটকার চালক ছিল। সে প্রায় ১০ বছরের অধিক সময় একটি প্রতিষ্ঠানের প্রাইভেটকার চালায়।

ইতিপূর্বে সে ১০/১৫ টির অধিক মাদকের চালান ঢাকাসহ আশপাশের জেলাসমূহে সরবরাহ করেছে বলে জানায়। সে চালানপ্রতি ৪০-৫০ হাজার টাকা পেয়ে থাকে বলে ধৃত আসামী স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *