15 Jun 2021 - 09:14:25 am। লগিন

Default Ad Banner

খালেদা জিয়ার শারীরিক অবস্থা ‘উন্নতি’

Published on Wednesday, May 12, 2021 at 6:52 pm 36 Views

এমসি ডেস্ক :  চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা ‘উন্নতি’ হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। করোনার সংক্রমণ থেকে মুক্ত হওয়ার পর এবং আগের নানা জটিলতা নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

khaleda zia bnp chief 2

রাজধানীর বনানীর বাসায় দলের নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর পরিবারের সঙ্গে কথা বলে বেরিয়ে আসার পর আজ বুধবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) অবস্থা আগের মতোই আছে। তবে গতকাল মঙ্গলবার আমি যেটা বলেছিলাম, তার চেয়ে কিছুটা ইম্প্রুভ (উন্নতি) হয়েছে। সি ইজ ইম্প্রুভিং।

mirza fakhrul bnp secretary 1

উল্লেখ্য, গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। প্রথমে চিকিৎসকের পরামর্শে বাসায় অবস্থান করলেও গত ২৭ এপ্রিল থেকে এয়ারকেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। পরবর্তীতে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) নেওয়া হয়। এখনো সেখানেই চিকিৎসাধীন তিনি।

জানা যায়, এয়ারকেয়ার হাসপাতালের চিকিৎসক হৃদরোগ বিশেষজ্ঞ ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে সাবেক এ প্রধানমন্ত্রীর চিকিৎসা চলছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *