21 Jan 2021 - 09:50:52 pm। লগিন

Default Ad Banner

ক্লাব ব্রুগের কাছেও রিয়ালের হোঁচট

Published on Thursday, October 3, 2019 at 4:37 pm 124 Views

এমসি ডেস্কঃ উয়েফা চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে সবচেয়ে সফল দল রিয়াল মাদ্রিদ। সর্বোচ্চ ১৩টি শিরোপা জিতেছে তারা। এক মৌসুম আগেও টানা হ্যাটট্রিক শিরোপা জয়ের বিরল রেকর্ড গড়েছিল লস ব্লাকোসরা। অথচ সেই দলটারই কিনা এই মৌসুমে বেহাল দশা। দুই ম্যাচ খেলে ফেললেও এখনো জয়ের মুখ দেখেনি জিনেদিন জিদানের দল!

প্রথম ম্যাচে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হওয়া রিয়াল মাদ্রিদ মঙ্গলবার রাতে ড্র করেছে। তাও আবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে। কাল রাতে দুই গোল পিছিয়ে থেকে বেলজিয়ান জায়ান্ট ক্লাব ব্রাগার সঙ্গে কোনরকম ২-২ গোলে ড্র করেছে রিয়াল। চ্যাম্পিয়নস লিগে এনিয়ে টানা তৃতীয় ম্যাচে ঘরের মাঠে জয়শূন্য থাকল রিয়াল মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদ যে ম্যাচে হারেনি সেটাই বরং বেশিকিছু। ম্যাচের প্রথমার্ধে দুই গোল হজম করে বসে স্বাগতিক শিবির। দুটোই করেছেন ইমানুয়েল বোনাভেঞ্চার। ৯ মিনিটে প্রথম গোলের পরে তো রীতিমতো ক্রিশ্চিয়ানো রোনালদোর উদযাপন করলেন ক্লাব ব্রাগার এই ফরোয়ার্ড।

৫৫ মিনিটে রিয়ালের হয়ে ব্যবধান কমান অধিনায়ক সার্জিও রামোস; হেডে করেন গোল। ৮৫ মিনিটে একইভাবে দলকে সমতায় ফেরান ক্যাসেমিরো। টনি ক্রুসের দুর্দান্ত ক্রস থেকে মাথা ছুঁয়ে গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার।

এর আগের মিনিটেই ১০ জনের দলে নেমে আসে বেলজিয়ান ক্লাবটি। ভিনিচিয়াসকে পেছন থেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন রুড ফরমার। একজনের কম প্রতিপক্ষের বিরুদ্ধে স্বাভাবিকভাবেই সর্বস্ব নিয়ে ঝাঁপিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। কিন্তু তাতে কাজ হয়নি।

রিয়ালের হোঁচট খাওয়ার রাতে প্রত্যাশিত জয় তুলে নিয়েছে পিএসজি। কাল রাতে গালাতাসারাইয়ের মাঠে ১-০ গোলে জিতেছে ফরাসি জায়ান্টরা। ৫২ মিনিটে ম্যাচের একমাত্র ও জয়সূচক গোলটি করেছেন আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *