21 Jun 2021 - 12:47:27 pm। লগিন

Default Ad Banner

কুড়িগ্রামে নিজ গুলিতে এসআই নিহত

Published on Wednesday, August 28, 2019 at 7:41 pm 219 Views

এমসি ডেস্কঃ কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) সেলিম জাহাঙ্গীর (৩৫) নিজের ইস্যু করা সরকারি রিভলভারের গুলিতে নিহত হয়েছেন। এটি আত্মহত্যা না দুর্ঘটনা তা নিশ্চিতে পুলিশের তদন্ত কার্যক্রম এরই মধ্যে শুরু হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) বিকেল ৩টার দিকে শহরের হাটিরপাড় এলাকায় ভাড়া বাসার নিজ কক্ষে গুলিতে নিহত হন তিনি। নিহত সেলিম জাহাঙ্গীর দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার আবুল কালাম আজাদের ছেলে।

পরিবারের বরাত দিয়ে তারই সহকর্মী এএসআই কামরুজ্জামান জানান, দুপুরে কুড়িগ্রাম সদর থানাধীন হাটিরপাড় এলাকায় নিজের বাসায় বসে রিভলভার পরিষ্কার করছিলেন জাহাঙ্গির। এ সময় হঠাৎ তার ঘরে গুলির শব্দ শুনতে পায় পরিবারের অন্য সদস্যরা। ঘটনার সময় ওই কক্ষে শুধু তিনিই ছিলেন। আর বাসায় ছিলো- জাহাঙ্গিরের ছেলে (৮), তার অন্তসত্ত্বা স্ত্রী, বাবা ও মা।  এসআই সেলিম জাহাঙ্গির কুড়িগ্রাম সদর থানা পুলিশের সদর ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি ২০০৭ সালে এএসআই হিসেবে চাকরিতে যোগদান করেন।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আএমও) ডা. শাহীনুর রহমান সর্দার জানান, মাথায় পিস্তল ঠেকিয়েই গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। মরদেহ ময়নাতদন্তেরর জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) মুহিবুল ইসলাম খান জানান, এটি একটি দুর্ঘটনা। ঘটনা জানার জন্য এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *