16 Jan 2021 - 09:48:47 am। লগিন

Default Ad Banner

কুড়িগ্রামের তিস্তায় নৌকা ডুবিতে নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস

Published on Monday, October 7, 2019 at 1:06 pm 77 Views

এমসি ডেস্কঃ কুড়িগ্রামের রাজারহাটে তিস্তা নদীর বুড়িরহাট এলাকায় নৌকা ডুবির ঘটনায় নারী ও শিশুসহ বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের উদ্ধারে অভিযান চালাচ্ছে কুড়িগ্রাম ও রংপুর ফায়ার সার্ভিসকর্মীরা।
এলাকাবাসী জানায়, সকাল সাড়ে ১১টার দিকে বুড়িরহাট এলাকায় তিস্তার ক্রস বাঁধের পাশ দিয়ে স্থানীয় ২০/২২ জনের একটি দল পার্শ্ববর্তী চরে জমিতে কাজ করার জন্য যাছিলেন। একেই নৌকায় খিতাবখাঁ গ্রামের নারি/পুরুষ ও শিশু ১০/১২ জন আত্মীয়ের বাড়ি বেড়াতে যাছিলেন। তাদের বহনকারি শ্যালাে ইঞ্জিন চালিত নৌকাটি স্রোতের মুখে পড়ে যায় এবং নৌকাটির নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এসময় নৌকাটি পানির নীচে চলে যেতে থাকে। এ অবস্থায় কয়েকজন পুরুষ সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও ৮/৯ জন নারি ও শিশু এখনো নিখােঁজ রয়েছে।
উদ্ধার কাজ অংশ নেয়া কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মনােরঞ্জন সরকার জানান, নৌকা ডুবির ঘটনাস্থলে থেকে নৌকাটি উদ্ধার করা হয়েছে। কিন্তু সেখানে কাউকে খুঁজে পাওয়া যায়নি। সন্ধ্যারপর উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। সােমবার সকাল থেকে আবারাে উদ্ধার কাজ চলবে। এলাকাবাসী একেকজন একেক ধরনের তথ্য দিলেও বিশ্বস্ত সুত্রে জানা গেছে দুইজন নিখােঁজ থাকতে পারে।
এদিকে খবর পেয়ে কুড়িগ্রামের জেলা প্রশাসক মােছা: সুলতানা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলমসহ রাজারহাট উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *