16 Jan 2021 - 09:36:42 am। লগিন

Default Ad Banner

কাশ্মিরে গ্রেনেড বিস্ফোরণের পর গুলিতে ট্রাক চালক নিহত

Published on Tuesday, October 29, 2019 at 12:38 pm 66 Views

kashmir gun attack

এমসি ডেস্কঃ ভারত অধিকৃত কাশ্মিরে এবার বিদ্রোহীদের গুলিতে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। এর আগে গ্রেনেড বিস্ফোরণের ঘটনা ঘটানো হয়। এতে অন্তত ১৫ জন আহত হয়।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, সোমবার দুপুরে খবর পাওয়া যায় যে, কাশ্মিরের সোপোরে বিদ্রোহীদের গ্রনেড হামলায় আহত হয়েছেন ১৫ জন। আর সন্ধ্যায় শোনা গেল, বিজবেহরায় গুলিতে এক ট্রাক ড্রাইভার নিহত হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার জম্মু-কাশ্মিরের পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে যাবে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল। তার আগের দিন দুই জায়গায় এ ধরনের হামলার ঘটনা ঘটলো।

খবরে বলা হয়েছে, নিহত ট্রাক ড্রাইভারের নাম নারায়ণ দত্ত। তিনি জম্মুর কাটরা অঞ্চলের বাসিন্দা ছিলেন। পুলিশ জানিয়েছে, সোমবার সন্ধ্যায় বিজবেহরার কানেলওয়ান অঞ্চলে বিদ্রোহীরা এক নিরীহ মানুষকে হত্যা করেছে।

প্রসঙ্গত, সংবিধানের ৩৭০ ধারা বিলোপ করে কাশ্মিরের বিশেষ মর্যাদা কেড়ে নেওয়ার পর থেকেই এ ধরনের হামলার ঘটনা ঘটছে। ফলে কাশ্মির উপত্যকায় আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ জানিয়েছে, নারায়ণ দত্ত এদিন সন্ধ্যায় জম্মু-শ্রীনগর হাইওয়ে থেকে ১০ কিলোমিটার দূরে কানেলওয়ান অঞ্চলে অপেক্ষা করছিলেন। তার ট্রাকে মালপত্র তোলা হচ্ছিল। এমন সময় আচমকা বিদ্রোহীরা হানা দেয়। গুলিবিদ্ধ হয়ে নারায়ণ দত্ত ঘটনাস্থলে মারা যান।

এর আগে শরিফ খান ও ইলিয়াস নামে রাজস্থানের দুই ট্রাক ড্রাইভার শোপিয়ানে বিদ্রোহীদের হাতে নিহত হন। পুলওয়ামায় নিহত হন ছত্তিসগড় থেকে আসা এক শ্রমিক।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *