শিরোনাম

17 Apr 2021 - 07:59:02 am। লগিন

Default Ad Banner

কাদের: ধর্ষকের জন্য আ. লীগের দরজা চিরতরে বন্ধ

Published on Sunday, October 25, 2020 at 4:23 pm 41 Views

এমসি ডেস্ক: ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দল থেকে বহিষ্কার করার পাশাপাশি তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার নোয়াখালীর কোম্পানীগঞ্জ শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় নিজ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ কথা জানান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দল থেকে বের করে দেয়া হবে। একই সঙ্গে তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ করে দেয়া হবে। সম্প্রতি নোয়াখালীতে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনায় দুঃখ প্রকাশ করে তিনি বলেন, এ সব ঘটনায় আমি অত্যন্ত লজ্জিত। এগুলোর সঙ্গে আওয়ামী লীগ বা অঙ্গসংগঠনের কেউ জড়িত থাকলে, তাদের বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না ।নোয়াখালী জেলা কোম্পানীগঞ্জ কবিরহাট অঞ্চলের মানুষ শান্তিপ্রিয় উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, খেয়াল রাখতে হবে যেন এই সাম্প্রদায়িক সম্প্রীতি কেউ বিনষ্ট করতে না পারে। এ কাজে দলমত-নির্বিশেষে সবাইকে নজর রাখতে হবে। এই দেশ আমাদের সবার উল্লেখ করে হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্য করে তিনি বলেন, এই দেশ আপনাদেরও। তাই নিজেদের সংখ্যালঘু মনে করবেন না। সভায় আরো বক্তব্য রাখেন- কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রণজিৎ কর্মকার, শ্রী শ্রী জগন্নাথ মন্দিরের সভাপতি নির্মল চন্দ্র দে, সাধারণ সম্পাদক দীপক সূত্রধর প্রমুখ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *