শিরোনাম

12 Apr 2021 - 09:39:38 am। লগিন

Default Ad Banner

করোনার হুমকি উপেক্ষা করেই ওয়াজ-মাহফিলে মানুষের ঢল

Published on Wednesday, March 18, 2020 at 7:34 pm 139 Views

এমসি ডেস্ক:   সরকারের পক্ষ থেকে গণজমায়েত এড়িয়ে চলার পরামর্শ দিলেও অনেক মানুষই তা মানছেন না। কেউ যাচ্ছেন বিভিন্ন স্থানে বেড়াতে, কেউ বন্ধুদের সঙ্গে আড্ডাতে, আবার অনেকে যাচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে। এদিকে, করোনার ভয় দূর করে ওয়াজ মাহফিলে অংশ নিচ্ছেন হাজার হাজার মানুষ।

গতকাল মঙ্গলবার রাতে মৌলভীবাজারের গিয়াসনগরের মাড়কোনায় এক ওয়াজ মাহফিলে উপস্থিত হয়েছেন ৭০ থেকে ৮০ হাজারের মতো মানুষ। এটির আয়োজন করেন আল-ফালা ইসলামী যুবসংঘের নামে স্থানীয় একটি সংগঠন।

এ ব্যাপারে যুবসংঘের সভাপতি কামরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, দেশের এমন সংকটময় পরিস্থিতিতে গণজমায়েত করা ঠিক না। তারপরও মাহফিলটি আগে থেকেই নির্ধারিত করা ছিল। তাই শেষ মুহূর্তে এসে আয়োজনটি বাদ দেয়া সম্ভব ছিল না। তবে সংক্ষিপ্তভাবে মাহফিল শেষ করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, লিখিত অনুমতি না নিয়েই তারা মাহফিলের আয়োজন করেছে। তবে মৌখিকভাবে তারা জানিয়েছিল। তাছাড়া ধর্মীয় আবেগের কথা বিবেচনা করে আয়োজনটি দ্রুত শেষ করতে নির্দেশ দেয়া হয়েছিল।

জেলা সিভিল সার্জন তৌহীদ আহমদ বলেন, জরুরি প্রয়োজন ছাড়া গণজমায়েত করা যাবে না। কারণ এর মাধ্যমে করোনাভাইরাস ছড়ানোর ঝুঁকি বেশি।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *