শিরোনাম

15 Apr 2021 - 02:47:21 am। লগিন

Default Ad Banner

এসআই আকবর গ্রেপ্তার

Published on Monday, November 9, 2020 at 4:42 pm 42 Views

এমসি ডেস্ক :  সিলেট মহানগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে রায়হান নামের এক যুবকের মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত ফাঁড়িটির ইনচার্জ এসআই আকবরকে অবশেষে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার সিলেট জেলার কানাইঘাট সীমান্ত থেকে তাকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ। তথ্যটি নিশ্চিত করেছেন কানাইঘাট থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র।

si akbarএসআই আকবর

গত ১১ অক্টোবর ঘটে এমন নৃশংস ঘটনা। ডিউটি শেষে রাত ১০টায় রায়হানের ফেরার কথা থাকলেও মধ্যরাত পর্যন্ত ফেরেনি। খোঁজাখুঁজির এক পর্যায়ে ভোর ৪টা ২৩ মিনিটে একটি নম্বর থেকে (০১৭৮ ৩৫৬১১১১) কল করে ১০ হাজার টাকা নিয়ে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে যেতে বলা হয়। ঘণ্টাখানেকের মধ্যে ফাঁড়িতে যাওয়ার পর বলা হয়, রায়হান হাসপাতালে চিকিৎসাধীন। সেখানে গিয়ে পরিবারের সদস্যরা তাকে মৃত উদ্ধার করে।

ময়নাতদন্তের রিপোর্টে বেরিয়ে আসে রায়হানের ওপর এসআই আকবরের চালানো নির্মম নির্যাতনের কথা। রিপোর্টে বলা হয়েছে, ভোতা অস্ত্রের একের পর এক আঘাতে তার মৃত্যু নিশ্চিত করা হয়। প্লাস কিংবা অন্য কোনো যন্ত্র দিয়ে টেনে উপড়ে ফেলা হয় দুটি নখ। অতিরিক্ত আঘাতের কারণে রায়হানের শরীরের মাংস থেতলে গেছে এবং ভেতরের রগ ফেটে গিয়ে তার মৃত্যু হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *