শিরোনাম

13 Apr 2021 - 10:47:32 pm। লগিন

Default Ad Banner

এরশাদের নেতৃত্বে নতুন জোটের ঘোষণা

Published on Sunday, May 7, 2017 at 5:33 pm 219 Views

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোট নামে রাজনীতিতে নতুন জোটের আত্মপ্রকাশ হতে যাচ্ছে।

সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ৭০ দলের নতুন এ রাজনৈতিক জোটের ঘোষণা দেন এরশাদ।

এদিকে এই জোটের সাফল্য কামনা করে সৈয়দ আবু হোসেন বাবলা এমপির নেতৃত্বে আজ দুপুরে মিছিল ও সমাবেশ করেছে শ্যামপুর ও কদমতলি থানা জাতীয় পার্টি।

শ্যামপুর বালুর মাঠে মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, কেন্দ্রীয় নেতা সুজন দে, কদমতলি থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান ও মহানগর জাপা নেতা মাহবুবুর রহমান খসরু।

সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি থেকে অর্ধশতাধিক নেতাকর্মী বাবলার হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

সমাবেশে বাবলা বলেন, রোববার আমাদের পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোট নামে নতুন রাজনৈতিক জোট গঠিত হবে। ইসলামী মূল্যবোধে বিশ্বাসী, উদার গণতন্ত্রে বিশ্বাসী বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের সমন্বয়ে এই জোট গঠন করা হবে। ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণ এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে একটি সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমাণে এই জোট আগামীতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সামনের দিনগুলোতে গণমানুষের অধিকার আদায়ে সামনের কাতারে থেকে লড়াই করবে এই জোট। আজ থেকে এই জোটের কথা বাংলাদেশের গ্রাম-গঞ্জে শহরে-বন্দরে পাড়া-মহল্লায় ছড়িয়ে দিতে হবে। এজন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনেও এই জোট নিয়ামক শক্তির ভূমিকা পালন করবে। এই জোটের সমর্থন তথা আমাদের পার্টির চেয়ারম্যানের সমর্থন ছাড়া কোনো দল এককভাবে রাষ্ট্র ক্ষমতায় যেতে পারবে না।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *