16 Jun 2021 - 01:15:04 pm। লগিন

Default Ad Banner

এনআরসি ছুট মানুষদের নিয়ে বাংলাদেশের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই, বলছেন নরেন্দ্র মোদি

Published on Saturday, September 28, 2019 at 6:27 pm 93 Views

এমসি ডেস্কঃ অসমের নাগরিকপঞ্জি থেকে ১৯ লাখ মানুষ বাদ পড়া নিয়ে বাংলাদেশের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই বলে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শুক্রবার নিউ ইয়র্ক প্যালেস হোটেলের কেনেডি রুমে শেখ হাসিনার সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে এ আশ্বাস দেন নরেন্দ্র। মোদি। পরে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন সাংবাদিকদের একথা জানান।

তিনি আরও বলেন, “যতগুলো আমাদের গুরুত্বপূর্ণ ইস্যু রয়েছে সেগুলো সবই প্রধানমন্ত্রী তুলেছেন এবং এর ভালো সদুত্তর পেয়েছেন। উল্লেখযোগ্য হল আমাদের যে কনসার্ন যেমন ধরুন, আমাদের কনসার্ন হচ্ছে এনআরসি, আমাদের কনসার্ন হচ্ছে নদী- সবগুলোই উঠেছে। মোদি বলেছেন, আমাদের দুই দেশের যে সম্পর্ক এই ছোটখাট বিষয় আমরা সহজে টেক কেয়ার করব, আমার লোকেরা কাজ করবে এবং দে উইল ফিক্স ইট। এগুলো নিয়ে আপনাদের কোনো চিন্তা করার দরকার নাই। উই উইল টেক কেয়ার ইট।”
এই বৈঠক নিয়ে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি। সেখানে তিনি লিখেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চমৎকার বৈঠক। আমরা বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করেছি, বিশেষত কীভাবে আমাদের দুই দেশের মধ্যে অর্থনৈতিক সহযোগিতা এবং মানুষে মানুষে যোগাযোগ আরও বৃদ্ধি করা যায়।”

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *