শিরোনাম

13 Apr 2021 - 05:19:36 pm। লগিন

Default Ad Banner

ইশরাকের প্রচারণায় গুলি চালানো ‘সেই যুবক’ গ্রেপ্তার

Published on Thursday, January 30, 2020 at 5:33 pm 94 Views

 

এমসি ডেস্ক:  ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণার সময় রাজধানীর গোপীবাগে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষে হেলমেট পরিহিত অবস্থায় গুলি চালানো সেই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার মধ্যরাতে রাজধানীর হাতিরঝিল থানার মহানগর প্রজেক্ট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (পূর্ব) বিভাগ।

বৃহস্পতিবার রাজধানীর ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন।

তিনি বলেন, গ্রেপ্তারকৃত যুবকের নাম আরিফুল ইসলাম (৪৭)। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারের পর যুবকটি পুলিশের কাছে স্বীকার করেছে তার বাড়ি বরিশাল এবং তিনি ছাত্রদলের সাবেক নেতা।

আবদুল বাতেন বলেন, সিসিটিভি ফুটেজ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রচারিত ভিডিও ফুটেজ পর্যালোচনা করে যুবকটিকে প্রথমে শনাক্ত করা হয়। তার স্থিরচিত্র সংগ্রহ করার পর তা হেলমেটবিহীন ছবির সঙ্গে মেলানো হয়। তারপর মিল খুঁজে পাওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৭ জানুয়ারি দুপুর ১টার দিকে রাজধানীর গোপীবাগের আর কে মিশন রোডে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গণমাধ্যমকর্মীসহ দুই দলের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *