28 Oct 2021 - 02:05:24 am। লগিন

Default Ad Banner

ইতালিতে খ্রিস্টান সন্ত্রাসবাদীদের ভয়াবহ হামলা থেকে রক্ষা পেল মুসলিমরা

Published on Thursday, November 14, 2019 at 1:23 pm 100 Views

এমসি ডেস্কঃ ইতালির রাজধানী রোম থেকে ১৮৬ কিলোমিটার উত্তরে সিয়েনা এলাকায় মুসলমানদের গ্রান্ড মসজিদে হামলার পরিকল্পনা করে উগ্রবাদী খ্রিস্টান সন্ত্রাসবাদীরা। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত দুই খ্রিস্টান সন্ত্রাসীবাদীকে গ্রেফতার করেছে ইতালির পুলিশ।

ইতালিতে মুসলিদের ওপর ও মসজিদে ভয়াবহ হামলার পরিকল্পনা নেয় দেশটির উগ্রপন্থী খ্রিস্টান সন্ত্রাসবাদীরা। সেজন্য মজুদ করে রাখে বিপুল পরিমাণ অস্ত্র, বোমা ও ডেটোনেটর। নামাজের সময় পুরো মসজিদ উড়িয়ে দেয়ার পরিকল্পনা নিয়েছিল তারা। খ্রিস্টানদের এই ভয়াবহ হামলার পরিকল্পনা ফাঁস হয়ে যাওয়ায় ভয়ানক এক বিপদ থেকে রক্ষা পেল ইতালির মুসলিমরা।

ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে বিপুল অস্ত্র। যা দেখে হতভম্ব ইতালির মুসলমানরা। ইতালির মিডিয়ায় সংবাদটি দেখে উদ্বিগ্ন ইতালিতে বসবাসকারী মুসলমনারা। দেশটির পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদ পেয়ে ইতালির ফ্লোরেন্স ও সিয়েনা এলাকার পুলিশের বিশেষ ইউনিট অভিযান চালিয়ে ফার রাইট গ্রুপের দুই খ্রিস্টান সন্ত্রাসবাদীকে গ্রেফতার করে। এ ভয়াবহ হামলার পরিকল্পনার সঙ্গে প্রত্যক্ষ জড়িত কয়েকজনকে গ্রেফতার করার জন্য বিশেষ অভি’যানে নেমেছে ইতালির গোয়েন্দা পুলিশ।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *