শিরোনাম

12 Apr 2021 - 09:48:29 am। লগিন

Default Ad Banner

ইউএনও ওয়াহিদার ওপর হামলাকারী আটক

Published on Friday, September 4, 2020 at 12:14 pm 78 Views

ঘোড়াঘাট প্রতিনিধি :  গতকাল দিনভর আলোচনায় ছিল দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর মারাত্মক হামলার ঘটনা। বুধবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে এই ঘটনা ঘটে। ইউএনও এবং তার বাবাকে ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে মুমূর্ষু অবস্থায় রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা। ২৪ ঘণ্টার ব্যবধানে হামলাকারী আসাদুল হক (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

uno attackerহামলাকারী আসাদুল হক

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুরের হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, শুক্রবার ভোর ৫টার দিকে আসাদুল হককে আটক করেছে র‌্যাব ও পুলিশের একটি যৌথ বাহিনী। হাকিমপুর থানাধীন হিলির কালিগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়। আসাদুল উপজেলার ওসমানপুরের আমজাদ হোসেনের ছেলে।

ওসি ফেরদৌস ওয়াহিদ আরো বলেন, এই আসাদুলই যে ইউএনও ওয়াহিদার ওপর হামলা করেছে, সে ব্যাপারে আমরা নিশ্চিত। তবে কী কারণে সে হামলা করেছে তা এখনো জানা যায়নি। ইতোমধ্যে তাকে রংপুরের র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শুরু হয়ে গেছে। শিগগিরই হত্যাচেষ্টার মোটিভ জানা যাবে।

uno dinajpurওয়াহিদা খানম

গতকাল হামলার পর গুরুতর আহত অবস্থায় ইউএনও এবং তার বাবাকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ওয়াহিদা খানমকে নিয়ে যাওয়া হয় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই গতকাল রাতে তার অস্ত্রোপচার হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *