21 Jun 2021 - 12:22:41 pm। লগিন

Default Ad Banner

আশুলিয়ায় কলা ভর্তি ট্রাকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেফতার ২

Published on Monday, October 14, 2019 at 1:04 pm 185 Views

এমসি ডেস্কঃ সাভারের আশুলিয়ায় কলা ভর্তি ট্রাকে ফেনসিডিল সরবরাহের সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। রবিবার (১৩ অক্টোবর) আশুলিয়ার বাইপাইল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫৮৫ বোতল ফেনসিডিলসহ তাদেরকে আটক করে র‍্যাব-১, সিপিসি ২।

আটককৃতরা হলো- চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নামোটোলা গ্রামের মৃত জিল্লুর রহমানের ছেলে হারুন অর রশিদ ওরফে হানিফ উদ্দিন (৪০) এবং অপরজন নাটোর জেলার সদর থানার দিঘাপতিয়া গ্রামের মৃত আব্দুল জলিল খন্দকারের ছেলে মোতালেব হোসেন (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইলে কলা ভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে ৫৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৯ লক্ষ টাকা। এসময় তাদের কাছ থেকে নগদ ২৪ হাজার টাকা, ৩ টি মোবাইল ফোন, ১টি পিকআপ ট্রাক (ঢাকা মেট্রো- ন১৯১১৪১) ও ২টি চেক বই উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে রাজধানীর হাজারীবাগ এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।

র‍্যাব-১, সিপিসি-২ এর পরিদর্শক (শহর ও যান) মুহাম্মদ নাজিম উদ্দিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ বাইপাইল এলাকায় অভিযান পরিচালনা করে মাদক উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের উদ্ধারকৃত ফেনসিডিলসহ আশুলিয়া থানায় হাজির করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *