শিরোনাম

14 Apr 2021 - 05:20:09 am। লগিন

Default Ad Banner

আ’লীগের কাউন্সিল অধিবেশন চলছে, বাইরে নেতাকর্মীদের অপেক্ষা

Published on Saturday, December 21, 2019 at 11:52 am 84 Views

এমসি ডেস্কঃ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশন শুরু হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১০টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট প্রাঙ্গণে দলের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে এ অধিবেশন শুরু হয়।

সম্মেলনের শুরুতেই প্রধানমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশে ভাষণ দেন। তিনি জাতির জনকের আদর্শে উজ্জীবিত হতে নেতাকর্মীদের আহ্বান জানান। ‘কী পেলাম কী পেলাম না’- এই ভাবনার বাইরে এসে দেশের মানুষের জন্য নেতাকর্মীদের কাজ করার উৎসাহ দেন শেখ হাসিনা।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় ও শেষ দিনে আজ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রায় সাত হাজার কাউন্সিলর এতে যোগ দিয়েছেন। আজ তাদের মতামতের ভিত্তিতে দলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।

কাউন্সিলরদের অনেকেই জানিয়েছেন, দলীয় সভাপতি হিসেবে আবার শেখ হাসিনাকে দেখতে চান নেতাকর্মীরা। এই অধিবেশন থেকে দলের পরবর্তী সাধারণ সম্পাদকও নির্বাচিত করা হবে।

এদিকে, কাউন্সিল উপলক্ষে অধিবেশন স্থল ও আশপাশের এলাকাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য সতর্ক অবস্থান নিয়েছেন। একই সঙ্গে এ এলাকায় যান চলাচল সীমিত করা হয়েছে।

এর আগে, গতকাল শুক্রবার বিকেল ৩টায় ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই দিনব্যাপী জাতীয় সম্মেলন উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা। সোহরাওয়ার্দী উদ্যানে প্রথম দিনের সম্মেলন হয়।

জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পরে দলের বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সভাপতি শেখ হাসিনা নেতাকর্মীদের উদ্দেশে ভাষণ দেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *