শিরোনাম

20 Jan 2021 - 01:38:03 pm। লগিন

Default Ad Banner

আবারো ঢাকাই ছবিতে ফিরছেন মুনমুন

Published on Tuesday, December 27, 2016 at 9:26 am 216 Views

ঢাকার হার্টথ্রব নায়িকা মুনমুন। সম্প্রতি মুনমুন শেষ করেছেন দেলোয়ার জাহান ঝন্টুর ‘৫২ থেকে ৭১’ এবং ড্যানি সিডাক পরিচালিত ‘কাসার থালায় রূপালী চাঁদ’ ছবির কাজ। দুটিই সরকারি অনুদানে নির্মিত হয়েছে।

নতুন করে কাজে ফেরা প্রসঙ্গে মুনমুন বলেন, ‘আমি তো মনেপ্রাণে একজন চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রই আমাকে আজকের মুনমুনে পরিণত করেছে। তাই এই শিল্পের প্রতি আমার আজীবন ভালোবাসা থাকবে। মাঝে পরিবার নিয়ে ভীষণ ব্যস্ত থাকায় চলচ্চিত্রে বেশ কয়েকটি বছর কাজ করা থেকে দূরে ছিলাম। আবারো চলচ্চিত্রে নিয়মিত কাজ করছি। তাই নিজের মধ্যে এক অন্যরকম ভালোলাগা কাজ করছে। চলচ্চিত্রে যারা আমাকে সবসময় সহযোগিতা করেছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’

১৯৯৭ সালে এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ চলচ্চিত্রে মুনমুন প্রথমবারের মতো অভিনয় করেন। তবে জীবন রহমান পরিচালিত ‘আজকের সন্ত্রাসী’ চলচ্চিত্রটির মাধ্যমে তার অভিষেক ঘটে। এতে তার বিপরীতে ছিলেন বাপ্পারাজ। মুনমুন অভিনীত রোমান্টিক চলচ্চিত্র শেখ জামাল পরিচালিত ‘লঙ্কাকা-’। এতে তার বিপরীতে ছিলেন জুয়েল। নায়িকার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র বাবুল রেজা পরিচালিত ‘কুমারী মা’। এটি ২০১৪ সালে মুক্তি পায়। এ পর্যন্ত মুনমুন ৮৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত একমাত্র কাহিনীচিত্র হচ্ছে বিবেশ রায় পরিচালিত ‘ধানের কাব্য’।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *