শিরোনাম

15 May 2021 - 08:30:07 pm। লগিন

Default Ad Banner

আদিতমারীতে সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ২

Published on Friday, August 30, 2019 at 6:37 pm 133 Views
এমসি ডেস্কঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন।  আহত হয়েছেন ৫ জন।
শুক্রবার(৩০ অগাস্ট) দুপুর আড়াইটার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রিফাত হোসেন(১০) ও একই উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের পল্লী চিকিৎসক আজাদ(৪৫)।
আহতরা হলেন, নিহত রিফাতের বড় ভাই রাব্বী(১৪), নামুড়ি মদনপুর গ্রামের আবু তালেবের ছেলে সাইদুল ইসলাম(৩৮) ও ঢাকার মাসুম মিয়ার ছেলে পিকাআপ চালক রুবিন মিয়া(২৮)।  পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে পিকআপ ভ্যান বুড়িমারীর দিকে যাচ্ছিল। হঠাৎ করে আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায়  পিকআপ ভ্যানটির ব্রেক ফেল হলে প্রথমে একটি বাই সাইকেলকে ধাক্কা দেয়।
পরে অটোরিক্সা ও একটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাইসাইকেলে থাকা শিশু রিফাত ও মোটর সাইকেল থাকা পল্লী চিকিৎসক আজাদ(৪৫) নিহত হন। পিকআপ ভ্যানের চালকসহ আহত হয়েছে ৫ জন।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।  আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে উত্তরবাংলা ডট কমকে জানান, পিকাআপ ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *