07 Dec 2021 - 11:30:36 pm। লগিন

Default Ad Banner

আত্রাইয়ে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে আটক -১৬

Published on Monday, October 28, 2019 at 6:43 pm 114 Views

এমসি ডেস্ক:  নওগাঁর আত্রাইয়ে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ১৬ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা। তাদের ভ্রাম্যমান আদালতে মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে । আটককৃতদের সোমবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব সূত্রে জানাযায়, রোববার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপজেলার কলেজ পাড়ার মৃত কার্ত্তিক সাহার ছেলে গৌতম সাহা, ভরতেতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মিনহাজুল ইসলাম, মধ্যবোয়ালিয়া গ্রামের সাহাদতের ছেলে সাইফুল ইসলাম,একই গ্রামের মিনু শেখের ছেলে আলম শেখ, তমেজ উদ্দিন সরদারের ছেলে আমজাদ আলী সরদার, আব্দুর রশিদের ছেলে নাজমুল, নওদুলী গ্রামের আ: সামাদের ছেলে মাসুদ রানা, বড়পুকুরিয়া গ্রামের শ্রী বিষ্ণুর ছেলে শ্রী কাজল, সদুপুর গ্রামের বাচ্চু শেখের ছেলে এরশাদ, পতিশর গ্রামের হামেদ খলিফার ছেলে শাহিন খলিফা, সমসপাড়া গ্রামের মৃত আকতার হোসেনের ছেলে মিজানুর রহমান, পতিসর গ্রামের সেফাত মন্ডলের ছেলে কাজল, জাতআমরুল গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে আনোয়ারুল ইসলাম, সমসপাড়া গ্রামের জাহেরুল ইসলামের ছেলে জাকারিয়া হাসান এবং তেতুলিয়া গ্রামের শুকুর প্রাং এর ছেলে আ: রহমান কে আটক করে র‌্যাব।
পরে আটককৃতদের সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট মো. আরিফ মুর্শেদ মিশু আদালতের মাধ্যমে গৌতম সাহকে ৬মাস,আব্দুর রহমানকে ১ মাস, আমজাদ আলী সরদারকে ৪ মাস এবং বাঁকী সকলকে ৩ মাস করে বিনাশ্রম সাজা প্রদান করেন।
এ ব্যাপারে রাজশাহী র‌্যাব-৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এসপি রাজিবুল আহসান জানান, রোববার রাতে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ষোল মাদক কারবারীকে আটক করা হয়।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *