শিরোনাম

15 May 2021 - 07:40:55 pm। লগিন

Default Ad Banner

আগামী ডিসেম্বর মাস থেকে পর্যায়েক্রমে রাকাব অনলাইন ব্যাংকিং সেবা প্রদান

Published on Sunday, July 28, 2019 at 2:22 pm 184 Views

এমসি ডেস্ক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর এলজিইআরডি সাবেক সচিব ও রাকাব পরিচালনা পর্ষদ এর চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, আগামী ডিসেম্বর মাস থেকে পর্যায়েক্রমে রাকাব অনলাইন ব্যাংকিং সেবা প্রদান করবে।

২৮ জুলাই রোববার পল্লীশ্রী মিলনায়তনে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) দিনাজপুর উত্তর ও দক্ষিণ জোন আয়োজিত উত্তর ও দক্ষিণ জোনের শাখা ব্যবস্থাদের পারফরমেন্স পর্যালোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, এবার রাকাব রংপুর বিভাগ লাভের দিক থেকে রাজশাহী বিভাগ থেকে ছাড়িয়ে গেছে।গত বছর রাকাব লাভ করেছিল ৪০ কোটি ৫০ লাখ। এবার লাভ করেছে ৪২ কোটি ৫২ লাখ। কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) কৃষি ও কৃষকের উন্নয়নের মুল চাবি-কাঠি। রাকাবের বর্তমান ডিপোজিটের সংখ্যা হচ্ছে ৪০ লাখ। আমাদের আরোও ডিপোজিট ও রিমেটেন্স বাড়াতে হবে। গ্রাহক সেবার মান বৃদ্ধিতে শাখা ব্যবস্থাপকদের আরো আন্তরিক হতে হবে।

রাকাব রংপুর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ বদিউজ্জামান প্রধান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাকাব ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ নুরুল ইসলাম ও রাকাব রংপুর বিভাগীয় কার্যালয়ের নিরীক্ষা মোঃ সফিকুজ্জামান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, রাকাব দক্ষিণ জোনাল ব্যবস্থাপক মোঃ শরিফুল ইসলাম, উত্তর জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ মাহমুদুল আলম। সঞ্চালকের দায়িত্ব পালন করেন, রাকাব পাঁচকুড় শাখা ব্যবস্থাপক মোঃ আবুল কালাম আজাদ। প্রধান অতিথি রাকাবের চেয়ারম্যান ব্যাংকের উন্নয়ন, অগ্রগতি, লাভ ও লোকশান ইত্যাদি বিষয় নিয়ে দিন ব্যাপী শাখা ব্যবস্থাপকদের সাথে কর্মশালায় অংশ গ্রহন করেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *