28 Oct 2021 - 12:50:23 am। লগিন

Default Ad Banner

অনুষ্ঠিত হলো ফুসক-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Published on Saturday, March 9, 2019 at 4:17 pm 344 Views

মাজেদুল ইসলাম মাজেদ: ৯ মার্চ শনিবার সফল ভাবে অনুষ্ঠিত হলো ফুলবাড়ী সরকারি কলেজের (ফুসক) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৯।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোস্তাফিজুর রহমান, এম.পি (সভাপতি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি), বিশেষ অতিথি প্রফেসর মো: আমিনুল হক সরকার, সচিব, দিনাজপুর শিক্ষা বোর্ড । অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: নজমুল হক।

সকাল ১০ টায় প্রধান অতিথিকে বরণ করে নেয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথী, বিশেষ অতিথী ও অত্র কলেজের অধ্যক্ষসহ আরও অনেকে মূল্যবান বক্তব্য রাখেন। বক্তব্যে বক্তরা সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মাধ্যমে ফুলবাড়ী সরকারি কলেজকে একটি মডেল হিসেবে গড়ার স্বপ্ন দেখেন।

বিভিন্ন ইভেন্ট শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয় বিকেল ৩:০০ টায়। অনুষ্ঠানে কলেজের শিক্ষার্থীরা গান, নাচ, কবিতা আবৃত্তি ও অভিনয় করে দর্শকের মুগ্ধ করে।

অনুষ্ঠানে দর্শকদের উপচেপড়া ভিড় ছিলো চোখে পড়ার মতো। সন্ধা ৬:০০ টায় শিক্ষক-শিক্ষার্থীদের মন মাতানো নাচ-গানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়। অধ্যক্ষ মহোদয়, প্রফেসর মো: নজমুল হক, অনুষ্ঠানের প্রথম থেকে শেষ পর্যন্ত সার্বিক দিক নির্দেশনা দিয়েছেন।

Default Ad Banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *